২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

চট্টগ্রামে অতিরিক্ত দামে স্যানিটাইজার বিক্রির দায়ে জরিমানা

চট্টগ্রামে ওষুধসহ বেশি দামে স্যানিটাইজার বিক্রির অভিযোগে নগরীর বেশ কয়েকটি এলাকায় অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তারা।

অভিযানে মোট ৭০ হাজার টাকা জরিমানা করা হয়। বৃহস্পতিবার বিকেলে নগরীর কোতোয়ালী, পাঁচলাইশ, চকবাজার ও ডবলমুরিং এলাকায় অভিযান পরিচালনা করেন অধিদপ্তরের বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ ফয়েজ উল্লাহ, সহকারী পরিচালক নাসরিন আক্তার, সহকারী পরিচালক (মেট্রো) পাপীয়া সুলতানা লীজা ও জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মুহাম্মদ হাসানুজ্জামান। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) অভিযানে সহায়তা করে।

আন্দরকিল্লার জহির স্যানিটাইজারকে ফুটপাতে বেশি দামে স্যাভলন বিক্রি করার দায়ে এক হাজার টাকা জরিমানাসহ সতর্ক করা হয়,এবং ডবলমুরিং থানার বেপারী পাড়া বাজারে হালনাগাদ মূল্য তালিকা প্রদর্শন না করায় শফি সওদাগরের মাংসের দোকানকে ১ হাজার টাকা, আগ্রাবাদ বাণিজ্যিক এলাকার নিউ বরিশাল হোটেলকে নোংরা পরিবেশে খাবার তৈরি ও সংবাদপত্রে খাবার সংরক্ষণ করায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ এলাকার সূজা ফার্মেসিকে বেশি দামে স্যানিটাইজার বিক্রি করায় ১০ হাজার টাকা, সাথী মেডিক্যাল হলকে ৫০০ টাকায় স্যাভলন বিক্রি করায় ও রশিদ দিতে অপারগতা প্রকাশ করায় জরিমানা করা হয়েছে।

(Visited ৫১ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ