১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

নীলফামারী পৌরসভার মেয়র করোনায় আক্রান্ত

বাংলাদেশ মিউনিসিপালিটি অ্যাসোসিয়েশনের (ম্যাব) সভাপতি নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ করোনা শনাক্ত হয়েছেন বলে জানিয়েছেন সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মণ। রবিবার(৫ জুলাই) সন্ধ্যায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পরীক্ষাগার হতে এ তথ্য পায় জেলা স্বাস্থ্য বিভাগ। সেই সঙ্গে মেয়রের গাড়ী চালক রিপনও করোনা পজেটিভ।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, আজ নীলফামারী জেলার ১০৪টি নমুনা পরীক্ষা করা হয় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে। এর মধ্যে নীলফামারী পৌরসভা ও মেয়রের বাড়ীর সকল সদস্যের নমুনা ছিল। রির্পোটে ঐ দুইজনের করোনা পজেটিভ আসে।

পারিবারিক সূত্র মতে জানা যায়, তিনি নিজ বাড়িতে আইসোলেশনের রয়েছেন এবং সুস্থ আছেন। পরিবারের পক্ষে সকলের কাছে দোয়া প্রার্থনা করা হয়েছে।

অপরদিকে গত শনিবার(৪ জুলাই) নীলফামারীর সৈয়দপুর পৌরসভার মেয়র আমজাদ হোসেন সরকার, একই পৌরসভার স্যানিটারী ইন্সপেক্টর অহিদুল হক করোনা আক্রান্ত হন। তারাও নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন ও সুস্থ আছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের সূত্র মতে, নীলফামারী জেলায় সর্বমোট করোনা আক্রান্তের সংখ্যা হলো ৪০৯ জন। এর মধ্যে সদরে রয়েছেন ১৩৯ জন, জলঢাকা উপজেলায় ৭৯ জন, ডিমলা উপজেলায় ৫২ জন, সৈয়দপুর উপজেলায় ৫৩ জন, ডোমার উপজেলায় ৪২ জন ও কিশোরীগঞ্জ উপজেলায় ৩৪ জন রয়েছেন। তবে আক্রান্তদের মধ্যে ২৯৩ জন ইতিমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। মারা গেছেন ১ নারীসহ ৭ জন।

(Visited ৩১ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ