১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

মুরাদনগরে ১০ শয্যা বিশিষ্ট সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ ইউনিট উদ্বোধন

কুমিল্লার মুরাদনগরে করোনায় আক্রান্ত মুমূর্ষ রোগীদের জীবন বাঁচাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০শয্যা বিশিষ্ট অক্সিজেন সরবরাহ ইউনিট উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকেলে এ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ’র নিজস্ব অর্থায়নে স্থাপন করা এই অক্সিজেন ইউনিটের উদ্বোধন করেন কুমিল্লার জেলা প্রশাসক আবুল ফজল মীর।

জানা যায়, এই সেন্ট্রাল অক্সিজেন হাই-ফ্লো নজেল ক্যানোলা অক্সিজেন সার্ভিস চালু হওয়াতে একসাথে দশজন করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া মুমূর্ষ রোগীকে চিকিৎসা সেবা দেওয়া যাবে। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নিবার্হী কর্মকর্তা অভিষেক দাস, সহকারী কমিশনার (ভ‚মি) সাইফুল ইসলাম কমল, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ম.রুহুল আমিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর, ভাইস চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ তমাল, মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লুনা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুহাম্মদ নাজমুল আলম প্রমুখ।

অক্সিজেন সরবরাহ ইউনিট উদ্বোধন শেষে টিআর, কাবিটা কর্মসূচির আওত্তায় অসহায় ও দুস্থ পরিবারের মাঝে দূর্যোগ সহনীয় বাসগৃহ নির্মান প্রকল্পের ঘরের চাবি হস্তান্তর করেন সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ ও জেলা প্রশাসক আবুল ফজল মীর।

(Visited ৬ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ