২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

সিভিল সার্জনের মৃত্যুতে ফেনী প্রেসক্লাবের শোক

ফেনী সিভিল সার্জন ডাঃ মোঃ সাজ্জাদ হোসেন ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তকোল করেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। উনার মৃত্যুতে এক শোকর্বাতায় ফেনী প্রেসক্লাব সভাপতি, চ্যানেল-24 জেলা প্রতিনিধি দিলদার হোসেন স্বপন ও সাধারন সম্পাদক, দেশ টিভির জেলা প্রতিনিধি শেখ ফরিদ উদ্দিন আত্তার গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবদেনা জানিয়েছেন। মহান আল্লাহপাক উনাকে জান্নাতুল ফেরদৌস দান করুন। আমিন।

সিভিল সার্জন হিসেবে তিনি সুনামরে সাথে পেশাগত দায়িত্ব পালন করেছেন। মৃত্যুকালে তার স্ত্রী, এক মেয়ে, আত্নীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মঙ্গলবার (৭ জুলাই) বিকেল ৫টা ৪০ মিনিটে রাজধানীর আসগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

গত ১২ জুন নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের পরীক্ষাগার থেকে প্রেরিত প্রতিবেদনে ডা: মো: সাজ্জাদ হোসেনের শরীরে করোনা সংক্রমণ শনাক্ত হয়।
করোনা আক্রান্ত হওয়ার শুরুতে ডা: মো: সাজ্জাদ হোসেন ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের মধ্যম লেমুয়া গ্রামের নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নেন। অবস্থার অবনতি হলে ১৪ জুন ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি হন। অক্সিজেন সেচুরেশন কাজ না করায় তার চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডের পরামর্শক্রমে ১৮ জুন সেখান থেকে রাজধানীতে পাঠানো হয়। অবস্থা আরও খারাপ হওয়ায় ১ জুলাই ডা: মো: সাজ্জাদ হোসেনকে ভেন্টিলেশনে নেওয়া হয়। সেখানে ৭ দিন চিকিৎসাধীন থেকে মারা যান ডা: মো: সাজ্জাদ হোসেন।

(Visited ২৬ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ