২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

সেনবাগে অজ্ঞাত দুর্বৃত্ত কর্তৃক “আমরা রাসেল পরিষদ” ভাংচুর,লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

নোয়াখালীর সেনবাগ উপজেলার ৯নং নবীপুর ইউপির শান্তির বাজারে গত সোমবার(৬ জুলাই) আমরা রাসেল পরিষদের পুনঃ উদ্বোধন করা হয়।যা ১৯৯৬ সালে স্থাপিত হয়। উদ্বোধনের এক সপ্তাহ না যেতেই অজ্ঞাত দুর্বৃত্তরা রবিবার দিবাগত রাতে উক্ত আমরা রাসেল পরিষদে এক নারকীয় তাণ্ডব চালায়।

আমরা রাসেল পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি জহিরুল ইসলাম ঘটনার বিবরণে বলেন,রবিবার দিবাগত রাত ১টায় তার বাড়ির সামনে অজ্ঞাত দুর্বৃত্তরা দুইটি ককটেল বিস্ফোরণ ঘটায়।রাতেই তিনি বিষয়টি থানাকে অবহিত করলে এসআই জসিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে ও বিস্ফোরিত ককটেলের খোসা উদ্ধার করেন। এরপর বাড়ির পাশেই শান্তির হাট বাজারে অবস্থিত আমরা রাসেল পরিষদে এসে দেখতে পান আমরা রাসেল পরিষদের সাইনবোর্ড ভাংচুর,লাইট ভাংচুর,ভিতরে শেখ রাসেলের ছবি ভাংচুর,সার্টার কুপিয়ে এবং সভাপতি জাহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন মিলন এর চেয়ারও ভাংচুর করে দুর্বৃত্তরা ও অফিসের সামনে থেকে বিস্ফোরিত একটি ককটেলের খোসাও উদ্ধার করা হয়। সোমবার সকালে এসআই আল-আমিন ঘটনাস্থলে এসে ভাংচুরকৃত জিনিসপত্র দেখে বিস্তারিত লিপিবদ্ধ করেন।

এতে প্রায় এক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয় বলে জহিরুল ইসলাম জানান।তিনি আরও জানান, আমরা রাসেল পরিষদ উদ্বোধনের তিনদিন পর প্রতিপক্ষরা একই বাজারে নামসর্বস্ব বঙ্গবন্ধু স্মৃতি সংসদ নামে একটি ক্লাব করে। উক্ত শান্তির হাট বাজারে গত ৩ মাস যাবত কোন বাজার কমিটি নেই এবং বাজারে কোন নাইটগার্ড না থাকার সুযোগে দুর্বৃত্তরা এ নারকীয় তাণ্ডব চালায় বলে জানা যায়।এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান জহিরুল ইসলাম।

(Visited ১৩ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ