১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

স্ত্রী ও মেয়ের চিকিৎসা হবে বাড়ি থেকেই টুইটে জানালেন অভিষেক

ঐশ্বর্য ও আরাধ্যা COVID-টেস্টের রিপোর্ট পজেটিভ এলেও তাঁরা এই মুহূর্তে বাড়িতেই রয়েছেন। হোম কোয়ারেন্টাইনে থেকেই তাঁদের চিকিৎসা হওয়ার ইঙ্গিত দিয়ে টুইট করেন অভিষেক বচ্চন। 

অভিষেক টুইটে লেখেন, ”ঐশ্বর্য ও আরাধ্যা COVID-টেস্টের রিপোর্ট পজেটিভ। তাঁরা বাড়িতে সেলফ কোয়ারেন্টাইনে রয়েছেন। BMC-র তরফে প্রতি মুহূর্তে তাঁদের যোগাযোগ রাখা হচ্ছে এবং যা করণীয় তার সবটাই করা হচ্ছে। আমার মা ও বাড়ির অন্যান্য সদস্যদের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। আপনাদের সকলের প্রার্থনার জন্য ধন্যবাদ।”

অভিষেক তাঁর বাবা অমিতাভ বচ্চনের কথা জানিয়ে আরও একটি টুইট করেন। তাতে লেখেন, ”আমার বাবা আর আমি হাসপাতালে রয়েছি। চিকিৎসকরা পরবর্তী সিদ্ধান্ত না নেওয়া পর্যন্ত এখানেই থাকবো। প্রত্যেকে সাবধানে থাকুন। আর নিয়ম মেনে চলুন।”
জানা যায়, স্ত্রী ঐশ্বর্য ও মেয়ে আরাধ্যা করোনা টেস্টের রিপোর্ট পজেটিভ আসার খবর শুনে অভিষেক হাসপাতাল থেকে বাড়ি ফিরে গিয়েছেন। তবে তিনি বাড়িতেই রয়ে গিয়েছেন নাকি আবারও হাসপাতালে ফিরে গিয়েছেন, তা নিয়ে ধোঁয়াশা ছিল। যদিও এবিষয়ে বচ্চন পরিবারের তরফে কিছুই জানানো হয়নি। এমনকি অভিষেকও টুইটে তাঁর হাসপাতালে থাকার কথাই জানিয়েছেন।

শনিবার রাতে ঐশ্বর্য, আরাধ্যা, জয়া বচ্চন সহ অন্যান্যদের অ্যান্টিজেন টেস্ট-এর রিপোর্ট নেগেটিভ এসেছে বলে খবর মেলে। নানাবতী হাসপাতালের তরফেও জানানো হয় সেকথা। তবে দ্বিতীয়বার পরীক্ষা করলে দেখা যায় ঐশ্বর্য ও আরাধ্য দুজনেরই করোনার রিপোর্ট পজেটিভ। বাকিদের নেগেটিভ।

(Visited ১৬ times, ১ visits today)

আরও পড়ুন

ক্যামেরার পেছনেও কাজ করার পরিকল্পনা রয়েছে: আজম খান
নিষিদ্ধ হলো শিয়াদের বির্তকিত ‘লেডি অভ হ্যাভেন’সিনেমা
বসুন্ধরা ডিজিটাল এ নতুন নাটক ‘মিডল ক্লাস লাভ স্টোরি’
চলচ্চিত্রের বিকাশ সমাজকে বিপথগামিতা থেকে রক্ষায় সহায়ক
আলী কুলি মির্জার সাথে এপিরাসের নতুন গান ‘তুরা তুরা’!
স্বামী নাঈমের জন্য দোয়া চাইলেন শাবনাজ
অভিনেত্রী শমী কায়সারকে মানহানির মামলা থেকে অব্যাহতি
দীঘির সিনেমার ট্রেলার নিয়ে সমালোচনা, জবাবে যা বললেন নির্মাতা