২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

স্ত্রী-কন্যাসহ করোনামুক্ত হলেন আফ্রিদি

স্ত্রী সন্তান্সহ

গত ১৩ জুন শহিদ আফ্রিদি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে দিয়েছিলেন দুঃসংবাদটা। পাকিস্তানের সাবেক অলরাউন্ডার জানিয়েছিলেন, করোনা পজিটিভ হয়েছেন তিনি। তার সঙ্গে করোনায় আক্রান্ত হয়েছিলেন স্ত্রী ও দুই কন্যাও।

এমন খবর শোনার পর থেকেই উদ্বেগ উৎকণ্ঠায় দিন কাটছিল আফ্রিদির ভক্ত-সমর্থকদের। অবশেষে ওই সামাজিক যোগাযোগমাধ্যমেই সুখবর দিলেন বিশ্বের অন্যতম জনপ্রিয় এই ক্রিকেটার। জানালেন, স্ত্রী ও দুই কন্যাসহ করোনা টেস্টে নেগেটিভ হয়েছেন।

টুইটারে আফ্রিদি তার ছোট মেয়েকে আদরের চুমু এঁকে দেয়া এক ছবি দিয়ে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আমার স্ত্রী এবং কন্যারা, আকসা ও আনশা পজিটিভ হওয়ার পর এখন পুণরায় টেস্ট করিয়েছি। আর কোনো সমস্যা নেই। এই সময়টায় অবিরাম শুভকামনা জানানো সবাইকে ধন্যবাদ দিতে চাই। আপনাদের যেন আল্লাহ ভালো রাখেন। এখন পরিবারের কাছে ফেরার সময়, আমি তাকে আঁকড়ে ধরা মিস করেছি।

পাকিস্তানে করোনা পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণে আসেনি। খেলোয়াড়রাও আক্রান্ত হচ্ছেন। দুজন ক্রিকেটার করোনা পজিটিভ হয়ে মারাও গেছেন। সাবেক ওপেনার তৌফিক ওমর অবশ্য সুস্থ হয়ে হয়েছেন।

এর মধ্যে ইংল্যান্ড সফরের স্কোয়াডে ১০ জন পাকিস্তানি ক্রিকেটার করোনা পজিটিভ হিসেবে ধরা পড়েন। তবে তাদের মধ্যে ছয়জন দ্বিতীয়বার পরীক্ষায় নেগেটিভ হয়েছেন। দলের সঙ্গে যোগও দিচ্ছেন।

(Visited ৮ times, ১ visits today)

আরও পড়ুন

‘৫ বছরের মধ্যে বিআইডব্লিউটিসি মডেল প্রতিষ্ঠানে রূপ নিবে’
মুক্তি পেল পদ্মা সেতু নিয়ে তাহসিন খানের গান
পরিকল্পিত পর্যটন শিল্প ও পদ্মাসেতু
২ পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ
মালয়েশিয়াকে হারিয়ে প্রতিশোধ নিল বাংলাদেশ
‘পদ্মা ব্রিজ ড্রিম ফুলফিলড’ টেস্ট সিরিজ
অ্যান্টিগায় ৩১০ রানে ইনিংস ঘোষণা টাইগারদের
ফুটবল বিশ্বকাপ ট্রফি ঢাকায়