২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |

নোয়াখালীর বেগমগঞ্জে তুচ্ছ ঘটনায় একজনকে পিটিয়ে হত্যা

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নে তুচ্ছ ঘটনা নিয়ে দেলোয়ার হোসেন (৪৫) নামে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত ইসকান্দার (২৭) পলাতক রয়েছেন। শনিবার দুপুর ১২টার দিকে মধ্য গয়েছপুর পাক মুন্সিরহাট বাজার সংলগ্ন ইদ্রিস মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।
নিহত দেলোয়ার হোসেন ওই বাড়ির আমিন উল্যার ছেলে। অভিযুক্ত ইসকান্দার একই এলাকার জালাল আহমদের ছেলে।
স্থানীয়রা বলছে, শুক্রবার সন্ধ্যায় ইদ্রিস মিয়ার বাড়ির মনার স্ত্রী তার কয়েকটি হাঁস না পেয়ে তার প্রতিবেশী ইসকান্দার নিয়ে গেছে বলে ধারণা করে। পরে রাতে ওই নারী বিষয়টি ইসকান্দারের শ্বশুরকে জানান। এতে ক্ষিপ্ত হয়ে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ইসকান্দার ইদ্রিস মিয়ার বাড়িতে এসে মনার স্ত্রীকে মারধর করতে থাকে। মনার স্ত্রীকে বাঁচাতে এগিয়ে আসেন তার চাচাতো দেবর দেলোয়ার ও তার স্ত্রী। তাদেরও এলোপাতাড়ি কিল ঘুষি মারতে থাকে ইসকান্দার। বুকে কিল ঘুষি পড়ায় দেলোয়ার অচেতন হয়ে মাটিতে লুটে পড়লে ইসকান্দার পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন দেলোয়ারকে উদ্ধার করে হাসপাতাল নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।তিনি আরও বলেন, ইসকান্দারের কিল ঘুষিতে দেলোয়ারের মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে ইসকান্দার পলাতক রয়েছে, তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ইসকান্দার এলাকায় বিভিন্ন চুরির সাথে জড়িত বলে অভিযোগ রয়েছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

বন্দরে লকডাউনে ঘুরতে বের হওয়ায় জরিমানা
মো. সোলায়মান মিয়ার পিতা বীর মুক্তিযোদ্ধা কমান্ডার লোকমান হোসেন আর নেই
কঠোর লকডাউন বাস্তবায়নে দিনরাত কাজ করছেন ইউএনও শুক্লা সরকার
র‌্যাব-১১ এর অভিযানে নাঙ্গলকোটে ইয়াবা জালনোটসহ আটক ২
চট্রগ্রামে এভারকেয়ার হসপিটালে কোভিড পজেটিভ গর্ভবতীর জটিল অস্ত্রোপচার সম্পন্ন
ফেনীতে সার্ভার ত্রুটির কারণে টিকা নিবন্ধনে বিড়ম্বনার শিকার প্রবাসীরা
ছাত্রদলের কমিটি গঠনকে কেন্দ্র করে নানামুখী ষড়যন্ত্র শিকার ছাত্রনেতা দুলাল
বিএমএসএফ ঢাকা দক্ষিনের সাধারণ সম্পাদক ইমতিয়াজ,যুগ্ন-সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান