২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

রোনালদোকে হারিয়ে সেরি এর সেরা প্লেয়ার দিবালা!

টানা নবম বারের মত সেরি এ শিরোপা জিতেছে জুভেন্টাস। আর এইবার রোনালদোকে হারিয়ে সেরি এর সেরা খেলোয়াড় হলো আর্জেন্টাইন তরুন সেনসেশন পাওলো দিবালা।

লীগে ১১ গোলের সাথে ১১ টি এসিস্ট ও করেন এই উদীয়মান তারকা। এবারের মধ্য দিয়ে নিজের অবস্থান আবারো জানান দিলেন দিবালা। গত দশকে লীগ শিরোপা প্রায় নিজেদের নামেই লিখে নিয়েছে জুভেন্টাস। শেষবার এসি মিলানের পর আর কেউ জুভেন্টাসের কাছ থেকে শিরোপা ছিনিয়ে নিতে পারেনি। অথচ সেই জুভেন্টাসেই চ্যালেঞ্জ নিতে ২০১৮ সালে ঘটা করেই পাড়ি জমান বর্তমান সময়ের একজন সেরা খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদো।

প্রথম মৌসুমে লীগ শিরোপা জিতলেও জুভেন্টাস খোয়ালো কোপা ইটালিয়া শিরোপা৷ অথচ রোনালদোর আগে টানা চারবার এই শিরোপা জিতে জুভেন্টাস। এমনকি চলমান মৌসুমেও ফাইনালে নাপেলির কাছে হেরে কোপা ইটালিয়া শিরোপা খোয়ায় তুরিনের ওল্ড লেডিরা। টানা লীগ জয়ের ধারা অব্যাহত থাকলেও চ্যাম্পীয়ন্স লীগের মঞ্চে ও তেমন সুবিধা করতে পারেনি রোনালদোর দল৷ হিসেব অনুযায়ী ঠিক কি ধরনের চ্যালেঞ্জ গ্রহণ করতে রোনালদো জুভেন্টাসে পাড়ি জমিয়েছেন সেটা এখনো অস্পষ্ট।

লীগর দিত্বীয় সর্বোচ্চ গোল করলেও ১২ টি গোলই আসে তার স্পট কিক থেকে। দুই সিজনে ৫১ গোলের ১৭ গোলই তিনি করেন স্পট কিকে। বয়সের ভারই রোনালদোকে নুইয়ে দিচ্ছে কি না সেটাই এখন ভাবার বিষয়।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

২ পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ
মালয়েশিয়াকে হারিয়ে প্রতিশোধ নিল বাংলাদেশ
‘পদ্মা ব্রিজ ড্রিম ফুলফিলড’ টেস্ট সিরিজ
অ্যান্টিগায় ৩১০ রানে ইনিংস ঘোষণা টাইগারদের
ফুটবল বিশ্বকাপ ট্রফি ঢাকায়
কে হচ্ছেন বাংলাদেশ দলের নতুন টেস্ট অধিনায়ক
বাংলাদেশ টেস্ট দলের অধিনায়কত্ব ছাড়লেন মুমিনুল
উইন্ডিজ সফরে হেরাথের স্পিন দায়িত্বে সামলাবেন ডমিঙ্গো-সুজন