৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

সাভারে র‍্যাবের হাতে ভুয়া মেজিস্ট্রেট আটক

সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গতকাল র‌্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল ঢাকা জেলার সাভার থানাধীন সিআরপি রোডের নিকটে ডগরমোড়া এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে মোঃ হারুন-অর-রশিদ(২৫) নামের একজন প্রতারক’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তি নিজেকে দুদকের কর্মকর্তা আবার কখনো র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে বিভিন্ন অপকর্ম করে আসছিলেন।

এ সময় তার কাছ থেকে দুদক কর্মকর্তার ভুয়া ১টি আইডি কার্ড, র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেটের ০২টি বদলি প্রজ্ঞাপন, ১টি ওয়ারলেস সেট, ২টি কাস্টমস অফিসারের ক্যাপ, ১টি পুলিশ ক্যাপ, ৩টি জ্যাকেট, ১টি ক্রেস্ট এবং ৩টি মোবাইল ফোন উদ্ধার করে রেপ।

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি গত কয়েক বছর যাবৎ সাভার, আশুলিয়া, ধামরাই, লালবাগসহ ঢাকার বিভিন্ন এলাকায় নিজেকে কখনো র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট, কখনো দুদকের ঊর্ধ্বতন কর্মকর্তা আবার কখনো কাস্টমস অফিসার পরিচয় দিয়ে আসছিলেন। মূলত সে বিভিন্ন অবৈধ কাজের সহায়তা ও চাকরি দেয়ার আশ্বাস দিয়ে ভিন্ন ভিন্ন মানুষের কাজ থেকে মোটা অংঙ্কের টাকা হতিয়ে নিত। জিজ্ঞাসাবাদে আরও জানা যায় যে, সে লালবাগ থানা এবং দায়রা আদালতের মামলার পলাতক আসামি।

অদূর ভবিষ্যতে এইরুপ অসাধু চক্রের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে র‍্যাব-৪ এর পক্ষ থেকে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ঈদ সামনে রেখে ক্যাটল স্পেশাল ট্রেন চালু ৬ জুলাই
পদ্মা সেতুর বুথ ব্যারিয়ারে বাসের ধাক্কা
খাবার নিয়ে বন্যার্তদের পাশে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
ঢাকার তিন রুটে নামছে নতুন ২০০ বাস
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু