২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

চট্টগ্রামে করোনায় আক্রান্ত বেড়ে ১৪৪৮০ জন

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৩০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ২৪ জন নগর ও ০৬ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্ত ১৪৪৮০ জন।

আজ রবিবার (২ আগস্ট) সকালে এসব তথ্য জানান চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি। এদিকে ২৪ ঘন্টায় চট্টগ্রামে করোনায় কারও মৃত্যু হয়নি; সুস্থ হয়েছেন ৭৪ জন।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় বিআইটিআইডিতে ১৬ জন, সিভাসুতে ০০ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজে ১৪ জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ০০ জন, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ০০ জন, শেভরণ ল্যাবে ০০ জন এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ০০ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

তিনি আরও বলেন, শনিবার চট্টগ্রামে মোট নমুনা পরীক্ষা করা হয় ২৭৬ টি। এর মধ্যে ২১৮ টি বিআইটিআইডিতে, ০০ টি সিভাসুতে, ৫৮ টি চমেকে, ০০ টি চবিতে, ০০ টি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব, ০০ টি শেভরণ ল্যাবে এবং ০০ টি মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষা করানো হয়।

এদিকে গতকাল ঈদের দিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয়, কক্সবাজার মেডিকেল কলেজ, ইম্পেরিয়াল হাসপাতাল ও শেভরণের ল্যাবে চট্টগ্রামের কারও নমুনা পরীক্ষা হয়নি।

উপজেলা পর্যায়ে নতুন শনাক্ত ৬ জনের মধ্যে লোহাগাড়ার ১, বোয়ালখালীর ১, রাউজানের ২, ফটিকছড়ির ১ ও হাটহাজারীর ১ জন রয়েছেন।

উল্লেখ্য, চট্টগ্রামে করোনায় এখন পর্যন্ত মারা গেছেন ২৩৩ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন মোট ২ হাজার ৪০৫ জন।

(Visited ১১ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ