২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

নিজের নামে ফেক আইডিতে বিভ্রান্তিমূলক পোস্টে বিব্রত মৌসুমী

বাংলাদেশ চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী চিত্রনায়িকা মৌসুমী। তিনি তার অভিনয় দক্ষতায় জায়গা করে নিয়েছেন কোটি ভক্তের হৃদয়ে।

জনিপ্রিয় এই অভিনেত্রী তার নামে ফেসবুক ফেক আইডি নিয়ে বেশ বিপাকে পড়েছেন। তার নাম দিয়ে ফেক ফেসবুক আইডি খুলে কে বা কারা তার নামে এবং বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রীর নামে বিভ্রান্তি মূলক পোস্ট ছড়াচ্ছেন।এতে বেশ বিব্রত তিনি। তবে এই ফেসবুক আইডিটা ফেক বলে জানিয়েছেন মৌসুমী নিজেই।

মৌসুমীর স্বামী অভিনেতা ওমর সানির আইডি ব্যবহার করে তিনি লিখেন, চলচ্চিত্রের আঠারোটা সংগঠনের বিরুদ্ধে যে চক্রান্ত চলছে, তার প্রতিফলন হচ্ছে আমার নামে ফেক আইডি, আমাকে অনেকবার ছোট করার চেষ্টা করেছিস , আমি সাহস করে তোদের সাথে লড়াই করেছি, এটাই হচ্ছে আমার অপরাধ, আর আজকে ফেক আইডি তৈরি করে, আমাকে এবং বাংলাদেশের মাননীয় প্রধান মন্ত্রী কে ছোট করার চেষ্টা করছিস, আমি এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

আর ফেক ফেসবুক প্রোফাইল সম্পর্কে পরিচিত যারা বন্ধু তালিকায় যুক্ত আছেন তাদের অনুরোধ করেছেন, আইডিতে রিপোর্ট করতে। এই সমস্ত ফেক আইডি ব্যবহারকারীদের আইনের আওতায় নিয়ে এসে শাস্তির ব্যবস্থা কার্যকর করা উচিত বলে মনে করেন মৌসুমী। এছাড়া শিগগিরই থানায় অভিযোগ করবেন বলেও জানিয়েছেন তিনি।

(Visited ১৫ times, ১ visits today)

আরও পড়ুন

ক্যামেরার পেছনেও কাজ করার পরিকল্পনা রয়েছে: আজম খান
নিষিদ্ধ হলো শিয়াদের বির্তকিত ‘লেডি অভ হ্যাভেন’সিনেমা
বসুন্ধরা ডিজিটাল এ নতুন নাটক ‘মিডল ক্লাস লাভ স্টোরি’
চলচ্চিত্রের বিকাশ সমাজকে বিপথগামিতা থেকে রক্ষায় সহায়ক
আলী কুলি মির্জার সাথে এপিরাসের নতুন গান ‘তুরা তুরা’!
স্বামী নাঈমের জন্য দোয়া চাইলেন শাবনাজ
অভিনেত্রী শমী কায়সারকে মানহানির মামলা থেকে অব্যাহতি
দীঘির সিনেমার ট্রেলার নিয়ে সমালোচনা, জবাবে যা বললেন নির্মাতা