২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

নোয়াখালীর বেগমগঞ্জে হাঁস নিয়ে ঝগড়া, একজনকে পিটিয়ে হত্যা

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের মধ্য গয়েছপুর পাক মুন্সিরহাট বাজার সংলগ্ন ইদ্রিস মিয়ার বাড়িতে দেলোয়ার হোসেন (২২) নামে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

শনিবার (২২ আগস্ট) এই ঘটনার পর থেকে অভিযুক্ত ইস্কান্দার (৪২) পলাতক রয়েছে। নিহত দেলোয়ার হোসেন একই বাড়ির আমিন উল্যার ছেলে। অভিযুক্ত ইস্কান্দার একই বাড়ির জালাল আহমদের ছেলে।

স্থানীয়রা জানায়, শুক্রবার সন্ধ্যায় ইদ্রিস মিয়ার বাড়ির মনার স্ত্রী তার কয়েকটি হাঁস না পেয়ে ইস্কান্দার নিয়ে গেছে বলে ধারণা করে। পরে রাতে ওই নারী বিষয়টি ইস্কান্দারের শ্বশুরকে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে আজ বেলা ১২টার দিকে ইস্কান্দার ইদ্রিস মিয়ার বাড়িতে এসে মনার স্ত্রীকে মারধর করতে থাকে। মনার স্ত্রীকে বাঁচাতে এগিয়ে আসেন তার চাচাতো দেবর দেলোয়ার হোসেন ও তার স্ত্রী। ইস্কান্দার তাদেরও এলোপাতাড়ি কিল ঘুষি মারতে থাকে। মারার এক পর্যায়ে দেলোয়ার হোসেন অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরিবারের লোকজন দেলোয়ার হোসেনকে উদ্ধার করে হাসপাতাল নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বেগমগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

তিনি আরও বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ইস্কান্দারের কিল ঘুষিতে দেলোয়ার হোসেনের মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে ইস্কান্দার পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।’
 
 
 

(Visited ১০ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ