২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

ফেনীতে ৪৫ ক্রীড়াবিদকে সম্মাননা

ফেনীতে রাষ্ট্রীয় শোক দিবসে ৪৫ ক্রীড়াবিদকে সম্মাননা দিয়েছে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা। জাতীয় ক্রীড়া পরিষদ যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের আর্থিক সহযোগিতায় করোনায় ক্ষতিগ্রস্ত খেলোয়াড়, প্রশিক্ষক, ক্রীড়া সংগঠক ও ক্রীড়া সংশ্লিষ্টদের আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

শনিবার শহরের শিল্পকলা একাডেমী মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান। সহকারি কমিশনার এনএম আবদুল্লাহ আল মামুন ও লিজা আক্তার বিথীর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো: মঞ্জুরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি পাল। অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছা: সুমনী আক্তার, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আমির হোসেন বাহার সহ প্রশাসন, ক্রীড়া সংস্থার কর্মকর্তা, খেলোয়াড়, প্রশিক্ষক, ক্রীড়া সংগঠকগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে রচনা ও চিত্রাঙ্কন, হামদ-নাত, ক্বেরাত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, যুব উন্নয়ন অধিদপ্তর থেকে ৫ জনকে ঋণ প্রদান করা হয়। বাদ আসর ফেনী কেন্দ্রীয় বড় মাসজিদে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

(Visited ১৪ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ