২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

মাদারীপুরে নদী ভাঙ্গন ও বন্যা কবলিত মানুষের জন্য প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ

বাংলাদেশ ছাত্রলীগ,কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর নির্দেশনায় ও মাদারীপুর জেলা ছাত্রলীগের আয়োজনে নদী ভাঙ্গন ও বন্যা কবলিত মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার সামগ্রী বৃহস্পতিবার (১৩ আগষ্ট) বেলা সাড়ে ১১টায় পৌরসভা অডিটরিয়ামে মাদারীপুর পৌর এলাকায় ২৫০ জনসহ কালকিনি,রাজৈর,শিবচরে মোট ১০০০ পরিবারের মাঝে ১০কেজি চাউল,১কেজি ডাল,১কেজি পিয়াজ,২ কেজি আলু ও মাস্ক বিতরন করা হয়।

মাদারীপুর জেলা ছাত্রলীগে’র সভাপতি জাহিদ হাসান অনিকের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক বায়েজীদ হাওলাদারের সঞ্চালনায় ভিডিও কনফারেঞ্চের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগে’র কেন্দ্রীয় কমিটির সভাপতি,আল নাহিয়ান খান জয় ও প্রধান আলোচক লেখক ভট্রাচার্য্য।

এছাড়াও ভিডিও কনফারেঞ্চের মাধ্যমে মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ সকলের সাথে সুভেচ্ছা বিনিময় ও ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় উপস্থিত ছিলেন,কেন্দ্রীয়,জেলা,উপজেলা,পৌর ও কলেজ ছাত্রলীগ’র নেতৃবৃন্দ।

বাংলাদেশ ছাত্রলীগে’র কেন্দ্রীয় কমিটির সভাপতি,আল নাহিয়ান খান জয় বলেন, মাদারীপুর জেলায় আপনারা যেভাবে আয়োজন করেছেন আপনাদেরকে ধন্যবাদ জানাই। এই ধারাবাহিক কার্যক্রম আপনারা এভাবেই এগিয়ে নিয়ে যান। আমরা আপনাদের পাশে আছি এবং ছাত্রলীগের প্রত্যেকটি নেতাকর্মী আপনাদের পাশে আছে। করোনা ভাইরাসের এসময় আপনারা সামাজিক দুরত্ব বজায় রেখে মাস্ক পরিধান করে এই কার্যক্রম পরিচালনা করবেন।

(Visited ১৩ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ