২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

মোবাইলে লুডু খেলা নিয়ে গ্রামবাসীর সংঘর্ষ, আহত ২৫

মাদারীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছেন। এসময় পাঁচটি বসতঘরে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১৪ আগস্ট) সন্ধ্যা ৭টা থেকে ১১ পর্যন্ত রাজৈরের পাইকপাড়া ইউনিয়নের বৈরাগীর বাজার এলাকায় এ সংঘর্ষ চলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় মাদারীপুরের রাজৈরের বৈরাগীর বাজারের ব্রিজের উপর বসে মোবাইলে লুডু খেলছিলেন মেহেদী ও তৌহিদ। এসময় তাদের মধ্যে লুডু খেলায় জয়-পরাজয় নিয়ে কথা কাটাকাটি ও ধস্তাধস্তি হয়। এ খবর ছড়িয়ে পড়লে রাজৈরের পাইকপাড়া ইউনিয়নের বৈরাগীর বাজার এলাকার লোকজন ও ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের রাজেশ্বরদী গ্রামের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় পাঁচটি বসতঘরে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ও গোলাগুলির ঘটনাও ঘটে। সংঘর্ষে আহত হয় অন্তত ২৫ জন।

তাদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে রাজৈর থানা পুলিশ ও ভাঙ্গা থানা পুলিশের পাশাপাশি র‌্যাবের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মাদারীপুরের রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদিক জানান, ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। মাদারীপুর ও ফরিদপুরের সীমান্তবর্তী এলাকায় হওয়ায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বেগ পেতে হয়েছে। মূলত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এই সংঘর্ষ হয়। এ ঘটনায় মামলা দায়েরের পর নেয়া হবে আইনগত ব্যবস্থা।

(Visited ৪০ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ