২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

র‍্যাবের অভিযানে ৩ বছরের শিশু ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল সহকারী পুলিশ সুপার মোঃ রিফাত বাশার তালুকদার এর নেতৃত্বে রাজধানীর দারুস সালাম থানাধীন দিয়াবাড়ী এলাকা হতে ধর্ষন মামলার এজাহার নামীয় পলাতক আসামী মোঃ আমিন (২২) কে গ্রেফতার করে।

গত ১৮ জুলাই ২০২০ ইং তারিখে দারুস সালাম থানাধীন এলাকায় একটি ৩ বছরের শিশু ধর্ষণের ঘটনা ঘটে। উক্ত ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে দারুস সালাম থানায় বিবাদী মোঃ আমিন এর বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা নং-২৬/২০৯ তারিখ ১৮/০৭/২০২০ ইং, ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধীন ২০০৩) এর ৯ (১)।

মূলত ধর্ষক তার পাওনা টাকা নেয়ার নাম করে কৌশলে বাদীর বাড়ীতে আসে এবং বাদীর অনুপস্থিতে এ ধর্ষনের ঘটনা ঘটায়। ধর্ষিত শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক ধর্ষনের আলামত পাওয়া যায় বলে ডাক্তারী রিপোর্ট প্রদান করেন। উক্ত ধর্ষণের ঘটনাটি বিভিন্ন প্রিন্ট ইলেক্ট্রনিক মিডিয়ায় প্রচার হলে এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এবং আসামী এলাকা ছেড়ে আত্ম-গোপনে চলে যায়। এরপর থেকে র‌্যাব-৪ এর গোয়েন্দা দল উক্ত পলাতক আসামীকে গ্রেফতারের জন্য কার্যক্রম শুরু করে।

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী পেশায় একজন ছিনতাইকারী। আসামী তার কৃত অপরাধ ধর্ষনের কথা স্বীকার করে এবং তাকে দারুস সালাম থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এইরুপ অপরাধীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

(Visited ১৯ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’