২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

ঈশ্বরগঞ্জে বিজ্ঞান বিষয়ক কুইজের পুরষ্কার বিতরণী

বিজ্ঞানের অগ্রযাত্রা সর্বত্র। বর্তমান সময়ে বিজ্ঞানে পিছিয়ে থাকা মানে সবক্ষেত্রে পিছিয়ে থাকা। তাই বর্তমান প্রজন্মকে বিজ্ঞানমনস্ক করে গড়ে তুলতে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় আয়োজন করা হয় বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা।

প্রতিযোগিতায় অংশ নেয় বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা। মঙ্গলবার উপজেলা সম্মেলন কক্ষে প্রতিযোগিতার চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। তারপরই বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। পুরষ্কার বিতরণ করেন অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: জাকির হোসেন। প্রতিযোগিতায় প্রথম হয় মাইজবাগ পাছপাড়া উচ্চ বিদ্যালয়, দ্বিতীয় হয় উচাখিলা উচ্চ মাধ্যমিক বিদ্যালয় এবং তৃতীয় হয় বড়হিত উচ্চ বিদ্যালয়। এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার(ভূমি) সাঈদা পারভীন, উপজেলা কৃষি কর্মকর্তা সাধন কুমার গুহ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী রফিকুল ইসলাম বুলবুল, সিনিয়র উপজেলা মৎস কর্মকর্তা সানোয়ার রাসেল সহ আরও অনেকেই।

মো: জাকির হোসেন বলেন, সভ্যতার শুরু থেকে আজ অবদি বিজ্ঞান আমাদের অনেক কিছু দিয়েছে। বিজ্ঞান মানুষের জীবনের সাথে অঙ্গাঙ্গিভাবে জড়িত। এসময় তিনি বিজ্ঞানের বিভিন্ন মজার বিষয় নিয়ে শিক্ষার্থীদের সাথে আলোচনা করেন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

খাবার নিয়ে বন্যার্তদের পাশে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু
নিরাপদ আশ্রয়ের খোঁজে ছুটছে বানভাসি মানুষেরা
ময়মনসিংহে বজ্রপাতে পাঁচজনের মৃত্যু
কুমিল্লা সিটি নির্বাচনে কাউন্সিলর পদে জয়ী হলেন যারা