২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

এনা সব বাসের মালিকানা বিক্রি করে দিল স্টার লাইনের কাছে

ফেনী থেকে ব্যবসা গুটিয়ে নিয়েছে পরিবহন ব্যবসায়িক প্রতিষ্ঠান এনা। ফেনীর স্টার লাইন পরিবহনের কাছে নিজেদের বাস ও নিজস্ব টার্মিনাল বিক্রি করে দিয়েছে এনা।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টনের কার্যালয়ে স্টার লাইন পরিবহনের পরিচালক ছায়দুল হক মিন্টুর হাতে চুক্তিপত্র তুলে দেন এনার চেয়ারম্যান খোন্দকার এনায়েত উল্লাহ।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ২০১৭ সালের ফেব্রুয়ারি মাসে ১০টি বাস নিয়ে ফেনী-ঢাকা রুটে পরিবহন সেবা চালু করে এনা ট্রান্সপোর্ট। পর্যায়ক্রমে ছাগলনাইয়ায় নিজস্ব টার্মিনাল ও ২৮টি বাস নিয়ে কার্যক্রম চালু রাখলেও ক্ষতির মুখে পড়ে প্রতিষ্ঠানটি।

স্থানীয় সূত্র জানায়, প্রতি মাসে গড়ে ১৫ থেকে ১৬ লাখ টাকা ক্ষতির মুখে পড়ে প্রতিষ্ঠানটি। ফলে স্থানীয় পরিবহন সেবাদানকারী প্রতিষ্ঠান স্টার লাইন গ্রুপের কাছে টার্মিনালসহ সবগুলো বাস বিক্রি করে ব্যবসা গুটিয়ে নিয়েছেন তারা।

এ বিষয়ে স্টার লাইন গ্রুপের পরিচালক মাইন উদ্দিন বলেন, এনা তাদের সবগুলো বাস ইতোমধ্যে আমাদের বুঝিয়ে দিয়েছে। লোকসানের কারণে এনা তাদের বাসগুলো বিক্রি করতে চাইলে আমরা কিনতে সম্মত হই। তাদের বাস ও টার্মিনাল কিনে নিয়েছে স্টার লাইন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

আরেক দফা বাড়ল ভোজ্যতেলের দাম
ঈদে মেরাজুন্নবী উদযাপনে ফেনীতে বিশ্ব সুন্নী আন্দোলনের সমাবেশ ও আনন্দ শোভাযাত্রা
মহান ঈদে মেরাজ শরীফ রাষ্ট্রীয় ছুটি ঘোষনার দাবিতে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের মানববন্ধন
হালনাগাদের পর দেশে ভোটার ১১ কোটি ১৭ লাখ ২০ হাজার ৬৬৯ জন
করোনায় বন্ধ হল খুলতে বিশ্ববিদ্যালয়গুলো পাবে ৫০ কোটি টাকা
ঈদে মেরাজ শরীফ উপলক্ষে রাষ্ট্রীয় ছুটি ঘোষণার দাবি
ফেব্রুয়ারিতে রেমিট্যান্স এলো ১৭৮ কোটি ডলার
চলছে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও কর্মসূচি