২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন বিরল উপজেলার ভারাডাঙ্গী গ্রামের মহির উদ্দীনের ছেলে ফিরোজ জামাল (৪০) ও চিরিরবন্দর উপজেলার জলার অমরপুর ইউনিয়নের শান্তির বাজার এলাকার শাহাপাড়ার শামীম সরকারের স্ত্রী শাপলা খাতুন (৩৭)।

স্বামী সন্তানসহ মোটরসাইকেলযোগে শাপলা খাতুন কারেন্ট-হাট যাচ্ছিল। পথে চিরিরবন্দ হেলিপোর্ট এলাকায় দ্রুতগামী একটি ট্রাক্টর মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এ সময় শাপলা খাতুন ট্রাক্টরের চাকার নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মঙ্গলবার সকাল ১১টায় দিনাজপুর-বিরল-বোচাগঞ্জ-কাহারোল সড়কের বিরল উপজেলার ধামইর ইউপির বাজনাহার (তনয় ব্রিক্স) নামক স্থানে শ্যালোইঞ্জিনচালিত ভটভটির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে ভারাডাঙ্গী গ্রামের মহির উদ্দীনের ছেলে ফিরোজ জামাল (৪০) নামের মোটরসাইকেলচালক নিহত হয় এবং অপর আরোহী ডেকোরেশন ব্যবসায়ী হরিশ চন্দ্র আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফিরোজ জামাল (৪০) নামের মোটরসাইকেলচালক নিহত হয় এবং অপর আরোহী ডেকোরেশন ব্যবসায়ী হরিশ চন্দ্র গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। বিরল থানার ওসি শেখ নাসিম হাবিব বিষয়টি নিশ্চিত করেছেন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

খাবার নিয়ে বন্যার্তদের পাশে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু
নিরাপদ আশ্রয়ের খোঁজে ছুটছে বানভাসি মানুষেরা
ময়মনসিংহে বজ্রপাতে পাঁচজনের মৃত্যু
কুমিল্লা সিটি নির্বাচনে কাউন্সিলর পদে জয়ী হলেন যারা