২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

সবাইকে কাঁদিয়ে চলে গেলেন মেধাবী কিশোরী নাদিয়া, স্বজনদের মনে শোকের ছায়া

দৈনিক একুশে নিউজ,নতুন সকাল ২৪, মানব বার্তা, স্বাধীন বিডি ২৪, কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সদস্য সাংবাদিক এস,এম মাসুদ খানের ভাগ্নী নাদিয়া সুলতানা (১৭) আর নেই,ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহির রাজিঊন।

তিনি হৃদ রোগে আক্রান্ত হয়ে সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসারত অবস্থায় (২৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ১০টা ১০ মিনিটে দুনিয়ার মায়া ত্যাগ করে চলে যান না ফেরার দেশে। মৃত্যুকালে ওনী বাবা-মা ছোট্ট একমাএ ভাই নাদিম সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নাদিয়া সুলতানা আদমজী স্কুল এন্ড কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। সুন্দর জীবন গড়বার আশায় সপ্ন দেখেছিলেন নাদিয়া, বড় হয়ে বাবা-মার স্বপ্ন পুরনের প্রবল ইচ্ছা ছিল তার অত্যন্ত অক্লান্ত মনোযোগী ও মেধাবী ছিলেন কোমলমতি নাদিয়া সুলতানা। মৃত্যুর খবর নিশ্চিত হলে আদমজী স্কুল এন্ড কলেজর সহপাঠীদের ডল নেমে আসে তাহার আপন নিবাস ঢাকা জেলার সাভারের পিতা আয়নাল হকের বাড়িতে। সন্তানের অকাল মৃত্যুতে শোকাভিভূত হলেন মাতা লাভলী বেগম, কারও মুখে কোন ভাষা নেই তাকে সান্ত্বনা দেবার মতো।

মাতা লাভলী বেগম বলেন আমার মেয়ে আমাকে ছেড়ে যেতে পারে না আমি কেমন করে আমার মেয়েকে ছাড়া গুমাবো সেতো প্রতিরাত আমাকে জ্বরিয়ে ধরে ঘুমাতো বলে কান্নায় ভেঙে পরেন এ সময় উপস্থিত সহপাঠী আদমজী স্কুল এন্ড কলেজ এর মেয়েরা তাকে বলে আমরাই তো মেয়ে আপনার পাশে থাকবো ইনশাআল্লাহ আমরা সবাই আপনার সন্তান।

২৯ সেপ্টেম্বর বেলা ১১ টায় মরহুমের জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। এ সময় সাংবাদিক মাসুদ ওনার ভাগ্নীর জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির শোক:
সাংবাদিক এস,এম মাসুদ খানের ভাগ্নী নাদিয়া সুলতানা (১৭) মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ ইব্রাহীম খন্দকার ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক।
এক শোকবার্তায় তাঁরা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ককটেল বিস্ফোরণ কাদের মির্জার সাজানো নাটকঃ কোম্পানীগঞ্জ আ’লীগ
এবার কাদের মির্জার ছোট ভাইয়ের নেতৃত্বে বাস ভাংচুর
রফিকুল ইসলাম মাদানীকে জেল হাজতে পাঠানোর নির্দেশ
সেতুমন্ত্রীর পক্ষে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিতরণ
করোনার স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাইক হাতে ছুটছেন বন্দর ইউএনও
রুপসী বাংলা ব্লাড ডোনেট ক্লাবের ফ্রি ব্লাড গ্রুপিং নির্নয় ক্যাম্প
কাদের মির্জার ‘নেতৃত্বে’ হোটেল ভাংচুর, আহত ৬
সেনা কল্যাণ সংস্থার উদ্যোগে বঙ্গবন্ধুর জন্ম দিবস ও জাতীয় শিশুদিবস উদযাপিত