২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

সোনারগাঁওয়ে এনজিও কর্মী হত্যার ঘটনায় গ্রেফতার-১

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী মিশ্রিপাড়া গ্রামে ব্যুরো বাংলাদেশের এনজিও কর্মী সাজেদুর রহমানের খুনের ঘটনায় শারমিন আক্তার নামে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৭ সেপ্টেম্বর) রাতে পুলিশ অভিযান চালিয়ে শারমিন আক্তারের বাবার বাড়ি কুমিল্লার মেঘনা উপজেলার টিটিরচর গ্রাম থেকে তাকে গ্রেফতার করে নিয়ে আসে।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শরীফ আহাম্মেদ জানান, এনজিও কর্মী সাজেদুর রহমান হত্যার ঘটনায় মামলার এজাহারভুক্ত আসামি শারমিন আক্তারকে গ্রেফতার করা হয়েছে। হত্যা মামলার তদন্ত কর্মকর্তা এসআই শাহাদাত হোসেন তার একটি টিম নিয়ে কুমিল্লার মেঘনা উপজেলার টিটিরচর গ্রাম থেকে শারমিন আক্তারের বাবার বাড়ি থেকে গ্রেফতার করে। হত্যাকান্ডের পরপরই শারমিন আক্তার তার বাবার বাড়িতে গিয়ে আত্মগোপনে ছিলেন। শারমিন আক্তারের স্বামী হান্নান ও দেবর ফয়সালকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।

প্রসঙ্গত, বারদী ইউনিয়নের মিস্ত্রীপাড়া এলাকার শামসুদ্দিনের ছেলে হান্নানের স্ত্রী শারমিন আক্তার ব্যুরো বাংলাদেশ নামের একটি এনজিও বারদী শাখা থেকে ৫০ হাজার টাকা ঋণ গ্রহন করেন।গত ৬ সেপ্টেম্বর রোববার দুপুরে ওই কিস্তির টাকা আদায় করতে এনজিও কর্মী সাজেদুর রহমান হান্নানের বাড়ি যান। পরে হান্নানের ঘরে তার গলাকাটা লাশ দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। এ ঘটনায় বারদী শাখার ব্যবস্থাপক মো. শামীম বাদী হয়ে গ্রাহক শারমিন আক্তার, স্বামী হান্নান মিয়া ও দেবর ফয়সালের নাম উল্লেখসহ আরো কয়েকজনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করেন।

নিহত এনজিও কর্মকর্তা সাজেদুর রহমান টাঙ্গাইল জেলার সদর উপজেলার মীরপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

খাবার নিয়ে বন্যার্তদের পাশে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু
নিরাপদ আশ্রয়ের খোঁজে ছুটছে বানভাসি মানুষেরা
ময়মনসিংহে বজ্রপাতে পাঁচজনের মৃত্যু
কুমিল্লা সিটি নির্বাচনে কাউন্সিলর পদে জয়ী হলেন যারা