২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

ইমামকে কুপিয়ে হত্যার রহস্য উদঘাটন

মসজিদে এশার নামাজের ইমামতি করে বাড়ি ফেরার পথে এলোপাতাড়ি কুপিয়ে হাফেজ মাওলানা আজিম উদ্দিনকে হত্যার রহস্য উদঘাটন করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ( ডিবি)। এ ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন দুজন আসামী।

বুধবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশ কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আসামীরা হলেন- মৃত হাফিজ উদ্দিন শেখের পুত্র সিরাজ শেখ (২৫) ও দুলাল শেখের পুত্র সুজন মিয়া (২৫)। দুুুুজনই পাগলা থানার বাসিন্দা।

জানা যায়, গত শনিবার (১৯ সেপ্টেম্বর) মসজিদে এশার নামাজের ইমামতি শেষে রাত সোয়া আটটার দিকে উপজেলার বেলদিয়া গ্রামে নিজ বাড়ি ফেরার পথে অজ্ঞাত দূর্বৃত্তরা হত্যা করে চলে যায়।পরে পথচারীরা লাশ দেখতে পেয়ে চিৎকার করলে এলাকাবাসী উপস্থিত হয়ে পুলিশকে খবর দেয়। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। ঘটনার পরদিন স্ত্রী বিলকিছ খাতুন (৫০) পেনাল কোডে একটি হত্যা মামলা দায়ের করেন। ইমাম হত্যার রহস্য উদঘাটনের বিষয়টি পুলিশ চ্যালেজ হিসেবে নিয়ে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে গাজীপুর জেলার শ্রীপুরের বরমী এলাকা থেকে দুজনকে গ্রেফতার করে।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, অনেক আগে থেকে মাছের ঘের নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এর ঝেড়ে ইমাম আজিম উদ্দিনকে রাতের আঁধারে ধরালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়। অবশেষে আলোচিত ইমাম হত্যার দায় স্বীকার করে আদালতে লোমহর্ষক বর্ণনা দিয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে আসামীরা।

(Visited ১২ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ