২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

কালকিনিতে যুবলীগ নেতার উপর হামলা, মেয়রসহ ৮ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ

মাদারীপুরের কালকিনিতে মোঃ রাসেল হাওলাদার নামের এক যুবলীগ নেতার উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এসময় ওই যুবলীগ নেতাসহ দুইজন গুরুতর আহত হয়েছে। পরে থানা পুলিশের সহযোগীতায় স্থানীয় লোকজন আহতদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করেন। পরে একজনের অবস্থার অবনতী হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ট করা হয়।
সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুরে এ হামলার ঘটনায় কালকিনির পৌর মেয়র এনায়েত হাওলাদার সহ ৮জনকে আসামী করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভূক্তভোগী পরিবার।
এলাকা, ভুক্তভোগী পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, পৌর এলাকার দক্ষিন জনারদন্দী গ্রামের গৈজদ্দিন বয়াতীর ছেলে মোঃ ফরিদ বয়াতীর বসতঘরে বসে রোববার সন্ধ্যায় ওই এলাকার যুব সমাজের উদ্যোগে বনভোজনে যাওয়ার জন্য একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় ওই আলোচনা সভায় পৌর যুবলীগের অন্যতম সদস্য মোঃ রাসেল হাওলাদার অংশ গ্রহন করেন। এ আলোচনা সভার খবর পেয়ে একই এলাকার এমারত হাওলাদার, স্বপন হাওলাদার, কালু হাওলাদার, দেলোয়ার হাওলাদার, সোহাগ বয়াতীসহ বেশ কয়েকজন যুবক মিলে দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে তাদের উপর হামলা চালায়। এতে আহত হয় যুবলীগ নেতা মোঃ রাসেল হাওলাদার ও ফরিদ বয়াতী। পরে কালকিনি থানা পুলিশের সহযোগীতা নিয়ে স্থানীয় লোকজন আহতদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে আহত ফরিদ বয়াতীর অবস্থার অবনতি হলে তাকে প্রথমে বরিশাল সেবাচিম হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ হামলার ঘটনায় আহত যুবলীগ নেতা রাসেল হাওলাদার বাদী হয়ে একই এলাকার এমারত হাওলাদার, মেয়র এনায়েত হাওলাদার, স্বপন হাওলাদার, কালু হাওলাদার, দেলোয়ার হাওলাদার, ও সোহাগ বয়াতীসহ ৮জনকে আসামী করে কালকিনি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
পৌর যুবলীগের সভাপতি মাসুদ রানা জাপান বলেন, মোঃ রাসেল হাওলাদার পৌর যুবলীগের অন্যতম একজন সদস্য। তার উপর যে হামলা হয়েছে তার তীব্র নিন্দা যানাই।
আহত যুবলীগ নেতা মোঃ রাসেল হাওলাদার অভিযোগ করে বলেন, আমাকে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালানো হয়েছে। তাই আমি মেয়র এনায়েত হোসেনসহ ৮জনের নামে থানায় অভিযোগ করেছি।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাছির উদ্দিন মৃধা বলেন, যুবলীগ নেতা রাসেলের উপর হামলার খবর পেয়ে তাকেসহ দুইজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এবং এ হামলার ঘটনায় ৮জনকে আসামী করে থানায় লিখিত অভিযোগ পেয়েছি। তবে এ বিষয় মামলা হবে।
আব্দুল্লাহ আল মামুন,মাদারীপুর।
০৭-০৯-২০২০

(Visited ১২ times, ১ visits today)

আরও পড়ুন

‘৫ বছরের মধ্যে বিআইডব্লিউটিসি মডেল প্রতিষ্ঠানে রূপ নিবে’
মুক্তি পেল পদ্মা সেতু নিয়ে তাহসিন খানের গান
পরিকল্পিত পর্যটন শিল্প ও পদ্মাসেতু
‘বিশ্ব নন্দিত এক নক্ষত্র শেখ মুজিবুর রহমান ’ গ্রন্থের মোড়ক উম্মোচন
ওমিক্রন ঠেকাতে স্বাস্থবিধি মেনে চলার বিকল্প নেই: ডাঃ আয়েশা আক্তার
দেশে করোনায় মৃত্যু বাড়ল
এসে গেল বিজয়ের মাস
সমাজকল্যাণ মন্ত্রণালয়ের নিবন্ধন পেয়েছে জাগ্রত মানবিকতা