২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

গাইবান্ধার হাসেমবাজারে প্রতিবন্ধী শাহিনের অটোর ব্যাটারি চুরি নিয়ে ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি

গাইবান্ধায় এক প্রতিবন্ধী ব্যক্তির অটোরিকশার ব্যাটারি চুরি নিয়ে ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের হাসেমবাজার নামক স্থানে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, কয়েকদিন আগে এক রাতে প্রতিবন্ধী শাহিনের বাড়িতে মাছ ধরতে আসেন হাসেম বাজার গ্রামের নুরুজ্জামানের ছেলে ময়নুল এবং গিদারী ইউনিয়নের ঝাউবাড়ি গ্রামের বাসশা মিয়ার ছেলে রানা। শাহিনসহ তারা মাছ ধরতে যান। এরপর যার যার মতো বাড়ি ফিরে গেলে শাহিন এসে দেখে তার একমাত্র উপার্জনের অটোযান থেকে চারটি ব্যাটারি চুরি করে নিয়ে গেছে। সাথে সাথে শাহিন এবং তার স্ত্রী ময়নুলের বাড়িতে ছুটে যান এবং অটোর ব্যাটারি চুরির বিষয়টি ময়নুলকে জানালে তিনি কিছু জানেননা বলে জানান। পরে ময়নুলের শশুর বাড়ি থেকে তথ্য সংগ্রহ করে জানতে পারেন অটোর ব্যাটারি চুরির সাথে ময়নুল এবং রানা জড়িত।

এ ঘটনায় স্থানীয় মেম্বারসহ উপস্থিত শতাধিক ব্যক্তির কাছে দেয়া তথ্য মতে চুরিকৃত একটি ব্যাটারি ময়নুলের বাড়ির সাথে পুকুর থেকে উদ্ধার করা হয়। সেসময় বাকি তিনটি ব্যাটারিও ফেরত দিবে মর্মে অঙ্গিকার করেন ময়নুল, রানা এবং ময়নুলের বড়ভাই জরিপ। এদিকে রানার বাড়ি গিদারি ইউনিয়নে হওয়ায় ইদু চেয়ারম্যানকে বিষয়টি জানালে তার কাছেও অপরাধী রানা ব্যাটারি চুরির বিষয়টি স্বীকার করে ফেরত দেওয়ার আশ্বাস দেন। কিন্তু শেষ পর্যন্ত সেই ব্যাটারি ফেরত না দিয়ে উল্টো প্রতিবন্ধী শাহিনকে সহায়তাকারীদের নাম উল্লেখ করে গাইবান্ধা সদর থানায় একটি চাঁদাবাজির অভিযোগ দাখিল করেন ব্যাটারি চুরির সাথে সংশ্লিষ্ট ব্যক্তিরা।

এ ঘটনায় বাকি তিনটি ব্যাটারি উদ্ধার ও তদন্ত সাপেক্ষে চোরদের যথাযথ শাস্তির দাবিতে প্রতিবন্ধী শাহিনের পক্ষ্যে ১’শ জন স্থানীয় ব্যক্তি গণস্বাক্ষর করে সংবাদ মাধ্যমেকে অবগত করেন।

(Visited ২৩ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ