২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

দাগনভূঞায় আ’লীগের যুগ্ন-সাধারণ সম্পাদকের নামে ফেসবুকে অপপ্রচার, থানায় মামলা

ফেনীর দাগনভূঞা উপজেলা বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আসন্ন পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী মোহাম্মদ আলমগীর এর নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে অপপ্রচার করায় ১১টি আইডির বিরুদ্ধে সাধারণ ডায়েরি করা হয়েছে। আজ শুক্রবার বিকেলে দাগনভূঞা থানায় ডায়েরি করেন তিনি।

সাধারণ ডায়েরিতে তিনি উল্লেখ করেন, Munna Munna Munna, Biplov Joob, Gonipur Saiver Crime, Nurimohammadia Eti, কামরুল ইসলাম, N S Nayan, Nurul Huda Milon, মোঃ রহিম উল্লাহ ফেনী, Bahar Uddin, S S Raju Tikadar নামীয় ফেসবুক আইডি থেকে মিথ্যা, বনোয়াট তথ্য দিয়ে মানুষকে বিভ্রান্ত করার হচ্ছে।

ফলে একজন সাধারণ নাগরিক হিসেবে আমাকে মর্মাহত ও ক্ষুব্ধ করেছে। যা দণ্ডনীয় অপরাধও বটে। আমার মতো সৎ এবং যোগ্য রাজনীতিকের নামে মিথ্যা অপপ্রচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে সমাজে অস্থিরতা সৃষ্টি হবে। তাই উক্ত আইডির বিরুদ্ধে তদন্তপূর্বক সামাজিক নিরাপত্তা আইনে ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করেন।

মোহাম্মদ আলমগীর সাধারণ ডায়েরিতে উল্লেখ করেন, কে বা কাহারা এসব আাইডি থেকে আমি বিএনপির লোক, আমি বিএনপি থেকে আ’লীগে যোগদান করেছে, আমাকে বাংলাদেশ জাতীয়বাদী দলে সাথে সংযুক্ত করে বিভিন্ন পোস্ট ও শেয়ার করতেছে।

এছাড়াও কে বা কাহারা আমার ছবি সংগ্রহ করে জাতীয়তাবাদী দলের পোষ্টার, পেষ্টুন ও বিএনপি নেতাদের সাথে আমার ছবি এ্যাডিটর করে সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে আসতেছে।

ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী সাথে আমার ছবি সমূহ সংগ্রহ করে আমাকে ও মাননীয় সাংসদকে জড়িয়ে সামাজিক যোগাযোগে বিভিন্ন মানহানীকর, অপমানজনক ও দেশ এবং সরকার বিরোধী মন্তব্য পোষ্ট করতেছে।

আমার সন্দেহ আমার ভবিষ্যত পৌরসভার মেয়র নির্বাচন অংশগ্রহণকে বানচাল করার লক্ষ্যে এবং রাজনৈতিক অঙ্গনে আমার জনপ্রিয়তা ক্ষুণ করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব অপপ্রচার করে আসছে।

মোহাম্মদ আলমগীর উক্ত বিষয়ে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করেন।

(Visited ২৭৫ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী