২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিশু কিশোর আসরের ফরম বিতরন উদ্বোধন

শিশু কিশোর আসরের ফরম বিতরন উদ্বোধন করেন অত্র সংগঠনের আহ্বায়ক শাহ আলম এবং সদস্য সচিব এবি,এম,রিয়াজুল ইসলাম।
২২শে সেপ্টেম্বর রোজ মঙ্গলবার বিকাল ৫ঘটিকার সময় সংগঠনের একাডেমীক প্রতিষ্ঠান কে.বি.মডেল একাডেমীতে প্রায় অর্ধশতাধিক আগ্রহী সদস্যের উপস্থিতিতে ফরম বিতরন কার্যক্রম শুরু হয়। উপস্থিত সংগঠনের সদস্য সচিব বলেন যে,আজ থেকে শিশুর মনন বিকাশে যুব ঐক্য হোক আগামীর অঙ্গিকার।

এই স্লোগানকে সামনে রেখে সংগঠনের ৫টি মৌলিক স্তম্ভকে কাজে রুপান্তর করার লক্ষ্যে পদযাত্রা শুরু। আগ্রহী সদস্যগন নিঃস্বার্থে সামাজিক উন্নয়নে কাজ করার লক্ষ্য প্রতিশ্রুতিবদ্ধ। এই সংগঠন ১৯৮৮ সাল থেকে বিভিন্ন সামাজি কর্মকান্ড পরিচালনা করে আসছে,

কিছুদিন কাজ বন্ধ থাকার পর আবার কাজ শুরু করে দাগুনভূয়া উপজেলার এই সেচ্ছাসেবী সংগঠনের। সংগঠনের সদ্যস সচিব এ্যডঃ রিয়াজের সাথে কথা বলে জানা যায় সংগঠনের কার্যক্রম দীর্ঘদিন বন্ধ থাকার পর তার একান্ত প্রচেষ্টায় আবার চালু হয় কার্যক্রম, এলাকার তরুনদের মাদক অপসংস্কৃতি এবং বিভিন্ন কার্যক্রমে তরুনদের এগিয়ে নিতে তার এই প্রচেষ্টা।

তিনি বলেন তরুনরা এইদেশের সম্পদ তাদের বাজে সময়টা যদি ভালো কাজে লাগনো যায় তাহলে দেশ সমাজ পরির্বতন হবে এবং তাদের মেধাবিকাশ গড়বে, তাহলে মাদক সহ খারাপ কাজ থেকে বিরত থাকবে তিনি আশাবাদ ব্যক্তকরেন শিশু কিশোর আসরের সাথে সবাই একসাথে সমাজের অসহায় মানুষের জন্য কাজ করবেন এই সংগঠন দেশের সেরা একটা সংগঠন হবে।

(Visited ৫৫ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ