২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

সমালোচনার জবাব দিলেন অভিনেত্রী তাপসী পান্নু

বলিউডে তিন খানের সঙ্গে অভিনয়ের অপেক্ষায় থাকে প্রায় সব বলিউড নায়িকারই। এরমধ্যে অনেকে ক্যারিয়ার শুরু করেন খানদের সঙ্গে।আবার ক্যারিয়ার শুরুর পর খানদের সঙ্গে জুটি বেঁধে আলোচনায় আসেন। তবে চলতি প্রজন্মের অভিনেত্রী তাপসী পান্নু সেই জায়গা থেকে ব্যতিক্রম। এখনো কোনো খানের সঙ্গে তাকে দেখা না গেলেও নিজের অবস্থান বেশ শক্ত করেছেন বলিউডে। তবে এবার খবর এলো শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে তাকে। রাজকুমার হিরানির পরবর্তী ছবিতে অভিনয় করছেন শাহরুখ খান। কিন্তু তার বিপরীতে কে থাকছেন ছবিতে তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা।

শোনা যাচ্ছে, তাপসী পান্নু অভিনয় করবেন শাহরুখের বিপরীতে। এর আগে শাহরুখের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিজ এন্টারটেইনমেন্টের ‘বদলা’ সিনেমায় অভিনয় করেছিলেন তাপসী। শাহরুখের সঙ্গে এর আগে কখনো অভিনয় করেননি তিনি। সেদিক দিয়ে এই প্রথম দু’জন একসঙ্গে কাজ করবেন।

এদিকে স্বজনপ্রীতির বাইরে নিজের অবস্থান আরো শক্ত করতে শাহরুখের সঙ্গে কাজ করতে যাচ্ছেন তাপসী, এমন কথাও উঠেছে। আর এমন সমালোচনার জবাবে তাপসী বলেন, নিজের যোগ্যতার প্রমাণ দিয়েই এতদূর এসেছি। আমাকে নিয়ে তাই এ ধরনের আলোচনা অযৌক্তিক। শাহরুখের সঙ্গে কাজ করার বিষয়টি এখনো চূড়ান্ত নয়। আর এমন কিছু হবে কিনা আমি জানি না। তবে নিজের অবস্থান শক্ত করতে আমার হাতিয়ার আমার পরিশ্রম। কারো কাঁধে ভর দিয়ে নিজের ক্যারিয়ার গোছাতে চাই না।

সম্প্রতি ফিল্ম ইন্ডাস্ট্রিকে কলঙ্কিত করার প্রতিবাদে রাজ্যসভায় জয়া বচ্চন ক্ষোভ প্রকাশ করলে তার পক্ষ নিয়ে টুইট করেন তাপসী। অভিনেত্রী বরাবরই সরব নিজের মতামত নিয়ে। এবার জয়াকে সাপোর্ট করে তাপসী পোস্ট করেন, ইন্ডাস্ট্রি থেকে একজন নারীই মুখ খুললেন।

(Visited ১০ times, ১ visits today)

আরও পড়ুন

ক্যামেরার পেছনেও কাজ করার পরিকল্পনা রয়েছে: আজম খান
নিষিদ্ধ হলো শিয়াদের বির্তকিত ‘লেডি অভ হ্যাভেন’সিনেমা
বসুন্ধরা ডিজিটাল এ নতুন নাটক ‘মিডল ক্লাস লাভ স্টোরি’
চলচ্চিত্রের বিকাশ সমাজকে বিপথগামিতা থেকে রক্ষায় সহায়ক
আলী কুলি মির্জার সাথে এপিরাসের নতুন গান ‘তুরা তুরা’!
স্বামী নাঈমের জন্য দোয়া চাইলেন শাবনাজ
অভিনেত্রী শমী কায়সারকে মানহানির মামলা থেকে অব্যাহতি
দীঘির সিনেমার ট্রেলার নিয়ে সমালোচনা, জবাবে যা বললেন নির্মাতা