২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

সেনবাগের মোহাম্মদ পুরে ঘটছে অহরহ চুরি ছিনতাই

সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের (খন্দকার সিএনজি) পাম্পের আশে-পাশে আশংকা জনক হারে চুরি-ডাকাতি বৃদ্ধি পেয়েছে। গত কিছু দিন থেকে কোন না কোন বাড়িতে চুরি সংঘটিত হচ্ছে।

কিছু দিন পূর্বে ঠাকুর বাড়িতে পর পর কয়েক বার চুরি হয়েছে। এর পর তাজু মিয়া ও হাবিবের সিএনজি অটো চুরি, তারপর কলিম উদ্দিন হাজী বাড়িতে চুরি, তিনপুকুরিয়া আব্দুর রহমান মিয়ার গরু চুরি, তেলী বাড়ির ফার্মে চুরি হয়েছে।সর্বশেষ গতকাল সন্ধ্যায় রিয়াজ মিয়ার নতুন বাড়িতে একটা দূধর্ষ চুরি সংঘটিত হয়েছে।

রিয়াজ মিয়া জানান মাগরিবের নামাজের পর তারা পাশের আত্মীয় বাড়িতে যায় এবং রাত নয়টায় ফিরে এসে দেখে ঘরের দরজা ভাঙ্গা, আলমারি ও ওভার ড্রয়ার ভাঙ্গা। তাদের শোর চিৎকার শোনে আশে পাশের লোকজন এসে দেখে ঘরের সকল জিনিস পত্র তছনছ অবস্থায় রয়েছে। রিয়াজ মিয়া জানান তার কমপক্ষে ৪/৫ ভরি স্বর্ণ অলংকার, নগদ ১০/১২ হাজার টাকা সহ অনেক মূল্যবান জিনিস পত্র নিয়ে যায় চোরের দল।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, এসব চুরির ঘটনার সাথে এলাকার কিছু চিহ্নিত বখাটে ও মাদক সেবী জড়িত। আশে পাশের কয়েকটি চা দোকানে এরা সারা দিন আড্ডা দেয় আর রাতের বেলায় বিভিন্ন ধরনের অপরাধের সাথে জড়িত হয়। প্রশাসন একটু তৎপর হলেই এসব অপরাধ বন্ধ করা সম্ভব হবে।

(Visited ১৫০ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ