২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ |

চন্দনাইশে সৃষ্টির মহাগৌরবময় সত্য ও মানবতার মহান ঈদে আজম অনুষ্ঠিত

চট্রগ্রাম জেলার চন্দনাইশ থানায় ১২ রবিউল আউয়াল আল্লাহ তায়ালার প্রিয়তম হাবীব (সা) এর পবিত্র শুভাগমন উপলক্ষে “ঈদে আজম” মাহফিল অনুষ্ঠিত হয়েছে।বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব “চন্দনাইশ শাখার উদ্যোগে” আজ ৩০ অক্টোবর রোজ শুক্রবাত “বিশ্ব ইনসানিয়াত বিপ্লব চন্দনাইশ শাখা অফিসে” উক্ত মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত “ঈদে আজম” মাহফিলে উপস্থিত ছিলেন “বিশ্ব সুন্নী আন্দোলন পটিয়া উপজেলা শাখার” সম্মানিত নেতা “বখতিয়ার উদ্দীন মোহাম্মদ কায়েস ফারুকী” “হাফেজ দিদারুল আলম” ও “মোহাম্মদ আজীম উদ্দীন”

মাহফিলে বক্তাগণ বলেন, দয়াময় আল্লাহতাআলার সম্পর্ক ও বন্ধনে অপরিহার্য্য অবলম্বন হিসেবে সর্বগুণ-সর্বজ্ঞান-সর্বকল্যাণের উৎস রূপে দুনিয়ায় আল্লাতাআলার মহাসত্ত্বার পবিত্র নূর প্রাণাধিক প্রিয়নবীর শুভাগমন সত্য-জীবন ও মানবতার অতুলনীয় মহা ঈদ ঈদে আজম। তাঁরা বলেন, প্রাণাধিক প্রিয়নবীর শুভাগমন স্বয়ং আল্লাহতাআলার নিজেকে প্রকাশ করা এবং মানবমন্ডলীর সাথে আল্লাতাআলার সংযোগ ও বন্ধন তৈরি করা।

ঈমানী অস্তিত্ত্ব ও মুক্তির উৎস হিসেবে প্রাণাধিক প্রিয়নবীর শুভাগমন ঈদে আজমের দান ও লক্ষ্য উপলব্ধির আহ্বান জানিয়ে বক্তাগণ বলেন, ঈমান-দ্বীন-নাজাতের প্রবাহধারা রক্ষায়, দুনিয়ার প্রতিটি মানুষের জন্য স্বাধীনতা-অধিকার-মর্যাদা-সমৃদ্ধি-নিরাপত্তা ও জীবনের সকল আলোকদিশা প্রদান, সকল অপশক্তির মিথ্যা-মূর্খতা-আঁধার-দাসত্ব-পাশবতা-বর্বরতা-সন্ত্রাস-পরাধীনতা-স্বৈরতা-দস্যুতা থেকে আত্মা ও জীবনের সব দিকে উদ্ধার ও মুক্তির লক্ষ্যে এ মহান শুভাগমন।

মাহফিল এর মোনাজাতে “বিশ্বব্যাপী মুসলিম মিল্লাতের উপর চলমান সকল সংকট থেকে মুসলিম জাতিকে উত্তোরণ এর জন্য দোয়া করা হয়,এবং পবিত্র কেবলাভূমি মক্কাতুল মোকারামা ও মদিনাতুল মনোয়ারা থেকে ইহুদীদাস সৌদি ওহাবী গৌত্রবাদীদের উৎখাত করার জন্য সকল মুমিনকে
এক হওয়ার তোফিক দান করার জন্য খোদাতায়ালার প্রতি নিবেদন জানানো হয়।

প্রিয়নবী (সা) এর উপর সালাতু সালাম পাঠ করে তাবারুক প্রদানের মাধ্যমে উক্ত মাহফিল সমাপ্ত হয়।

(Visited ৬০ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী