১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ |

প্রিয়নবীর শানে অবমাননার প্রতিবাদে পটিয়ায় বিশ্ব সুন্নী আন্দোলনের মানববন্ধন

ফ্রান্সের চার্লি হ্যাবদো পত্রিকায় সত্য ও মানবতার মুক্তির উৎস শানে রেসালাতে ব্যাঙ্গচিত্র অবমাননার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব চট্টগ্রাম পটিয়া শাখার উদ্যোগে আজ শনিবার ৩১ই অক্টোবর বিকেলপ পটিয়া থানার মোড়ে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রতিষ্ঠাতা আল্লামা ইমাম হায়াতের নির্দেশনায় অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন হাফেজ ক্বারী আল্লামা ইলিয়াশ শাহ। এ সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা আল্লামা শেখ নঈম উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাওলানা মোরশেদুল ইসলাম খোরশেদ, মাওলানা নজরুল ইসলাম, আবুল কালাম, নাসিফ নেজাম, মাওলানা দিদারুল ইসলাম, মাওলানা কুতুব উদ্দীন, আব্দুল মালেক, মীর সুজন, কাজী সোহেল, ইমরান হোসেন সহ আরও শতাধিক সম্মানিত পীর মাশায়েখ ওলামায়ে কেরাম, চিন্তাবিদ, গবেষক, দার্শনিক ও শিক্ষাবিদবৃন্দ এতে উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দ বলেন, সত্যের বিরুদ্ধে এবং মুমিনদের জীবন ও হৃদয়ের উপর চরম ও নিকৃষ্টতম আঘাত হল প্রাণাধিক প্রিয়নবী (সাঃ) এর শানে অবমাননা ও বেয়াদবী ধৃষ্টতা। নেতৃবৃন্দ বলেন, মানবতার মুক্তিদাতা ও সকল কল্যাণের উৎস মহান রাসুল (সাঃ) এর বিরুদ্ধে সকল অবমাননা সত্য ও মানবতার বিরুদ্ধে যুদ্ধ করার শামিল। তাঁরা আরো বলেন, প্রাণের বিনিময়ে হলেও সত্য ও মুক্তির উৎস আল্লাহতাআলার মহান রাসুল সাঃ এর বিরুদ্ধে কুফরি ধৃষ্টতা প্রতিহত করবো।

তারা বলেন, বিভিন্ন ইসলাম বিরোধীরা ও মানবতাবিরোধী অপশক্তি শানে রেসালাতের বিরুদ্ধে বেয়াদবি ও অবমাননা করে চলছে। তাই এসব বন্ধ করতে মানবতায় বিশ্বাসী সকল মানুষকে সারা বিশ্বে মানবতার রাষ্ট্র প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে। নেতৃবৃন্দ বলেন, শানে রেসালাতে বিরুদ্ধে ধৃষ্টতা, বিভিন্ন স্থানে মুসলিম ও মানবতার অবর্ণনীয় দুরবস্থা ধ্বংসাত্মক অবস্থা, হামলা-উৎখাত-হত্যাকান্ড, মসজিদ ও মাজার শরীফসমূহ ও ঈমানী কর্মসূচিতে হামলার বিরুদ্ধে সবাইকে প্রতিরোধ গড়ে তুলতে হবে। বক্তারা ইসলামের নির্দেশিত একমাত্র রাষ্ট্র ব্যবস্থা খেলাফতে ইনসানিয়াত প্রতিষ্ঠার লক্ষ্যে বিশ্ব ইনসানিয়াত বিপ্লব গড়ে তোলার আহ্বান জানান।

(Visited ২০ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী