২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

মুরাদনগরে ৭লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় যুবক গ্রেফতার

কুমিল্লার মুরাদনগরে ৭লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ। গ্রেফতারকৃত যুবক উপজেলার লক্ষীপুর গ্রামের আবুল হাশেমের ছেলে সাগর হোসেন।

জানা যায়, মামলার বাদী আল-আরাফাহ ইসলামি ব্যাংক এজেন্ট ব্যাংকিং দারোরা বাজার শাখার ম্যানেজার ইব্রাহীম খলিল গত ২২ সেপ্টেম্বর কোম্পানীগঞ্জ শাখা হইতে ৭লাখ টাকা উত্তেলন করিয়া উপজেলার দারোরা শাখায় যাওয়ার পথে দারোরা-রায়তলা রোডের পদুয়া এলাকায় ছিনতাইয়ের শিকার হন। এসময় ছিনতাইকারীরা রাম দা, চাপাতি সহ ধারালো অস্ত্র নিয়া ইব্রাহিম খলিলের উপর হামলা করে। এবং তার সাথে থাকা ৭লাখ টাকা ও দুটি চেক বই ছিনিয়ে নিয়ে যায়। ঘটনার দিন ইব্রহিম খলিল বাদী হয়ে মুরাদনগর থানায় অজ্ঞাতদের আসামী করে মামলা দায়ের করেন। এরপরই ছিনতাইকারীদের ধরতে মাঠে নামেন পুলিশ। তথ্য প্রযুক্তির সহায়তায় ছিনতাইকারী সাগর হোসেনকে নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদর থানাধীন উকিলপাড়া থেকে গ্রেফতার করে মুরাদনগর থানা পুলিশ।

গ্রেফতারের পর প্রাথমিক জিঙ্গাসাবাদে সে ছিনতাইয়ের ঘটনা স্বীকার করে। তার স্বীকারোক্তি মোতাবেক তার বাড়িতে অভিযান চালিয়ে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত সিএনজি ও ১০হাজার টাকা উদ্ধার করে পুলিশ।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাহিদ আহাম্মেদ বলেন, ৭লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার রাতে আমরা নারায়নগঞ্জ সদর থানাধীন উকিল পাড়া থেকে এক আসামীকে গ্রেফতার করি। বৃহস্পতিবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে আসামীকে কারাগারে প্রেরন করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

খাবার নিয়ে বন্যার্তদের পাশে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু
নিরাপদ আশ্রয়ের খোঁজে ছুটছে বানভাসি মানুষেরা
ময়মনসিংহে বজ্রপাতে পাঁচজনের মৃত্যু
কুমিল্লা সিটি নির্বাচনে কাউন্সিলর পদে জয়ী হলেন যারা