১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

নতুন গানে ঝড় তুলেছেন নুসরাত ফারিয়া

ঢালিউডের চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার অনেক গুণ। সিনেমার অভিনয় দিয়ে তিনি দুই বাংলাতেই দর্শকের কাছে পরিচিতি পেয়েছেন। তিনি উপস্থাপনা ও মডেলিং দিয়েও সাফল্য পেয়েছেন। গানও গাইতে পারেন তিনি। ২০১৮ সালে ‘পটাকা’ শিরোনামের গান দিয়ে তার অভিষেক হয়েছে।

ফারিয়ার গাওয়া প্রথম গান ‘পটাকা’ প্রকাশের পর নেটের দুনিয়ায় ব্যাপক সাড়া পড়েছিল! সেই সাফল্যের ধারাবাহিকতায় নিজের গাওয়া দ্বিতীয় গান দিয়ে দর্শক-শ্রোতাদের সামনে হাজির হলেন তিনি।

এবারের গানের শিরোনাম ‘আমি চাই থাকতে’। গানটি নুসরাতের জন্য তৈরি করেছেন কানাডার জনপ্রিয় র্যাপার-কম্পোজার মাস্টার ডি।

ভারতের নামি প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে আজ ১৪ অক্টোবর গানটির ভিডিও অবমুক্ত হয়েছে।

ভিডিওতেও নুসরাত ফারিয়ার উপস্থিতি দর্শক উপভোগ করছেন। মাত্র ২ ঘণ্টার মধ্যেই ৫৫ হাজার ছাড়িয়েছে গানের ভিউ। অনেকে আবার সমালোচনাও করছেন। ভিডিওটিকে দেড় হাজারেরও বেশি দর্শক অপছন্দ হয়েছে রায় দিয়েছেন।

নতুন গান নিয়ে নুসরাত ফারিয়া বললেন, ‘এটা সত্যিই ভালো লাগার মতো একটি বিষয়। ‘পটাকা’ গানটিও গ্রহণ করেছিলেন শ্রোতা ও দর্শক। নতুন গানটিও সবার নজর কাড়তে সক্ষম হচ্ছে। নতুন গানটি একদিনে ৫০ হাজার ভিউই হয়নি, একইসঙ্গে গানটির ভিডিও অনেকে শেয়ার করছেন এবং আমার শুভেচ্ছা জানাচ্ছেন গানটির জন্য। আমি কৃতজ্ঞ সবার কাছে।’

প্রসঙ্গত, ২০১৫ সালে চলচ্চিত্রে পা রাখেন ফারিয়া। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’-সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।

(Visited ১২ times, ১ visits today)

আরও পড়ুন

মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
ক্যামেরার পেছনেও কাজ করার পরিকল্পনা রয়েছে: আজম খান
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান