২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারী ও এক শিশুসহ তিনজন নিহত হয়েছেন। রোববার (২৫ অক্টোবর) সকালে জেলার নান্দাইল ও গৌরীপুরে বেলা একটার দিকে পৃথক দুটি সড়ক দুর্ঘটনা ঘটেছে।

নিহতদের মধ্যে একজন কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ধলা গ্রামের আবুল ইসলামের মেয়ে আফরোজা আক্তার (৯)। নিহত অপর দুইজনের নাম ঠিকানা জানাতে পারেননি পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নান্দাইল তাড়াইল সড়কের দরিল্লা নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইক আফরোজা আক্তারকে ধাক্কা দিলে সে ছিটকে পড়ে সড়কে। আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এছাড়া গৌরীপুরে দুই সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই নারী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত আরও ১০ জন। উপজেলার রামগোপালপুর ইউনিয়নের গঙ্গাশ্রম এলাকায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে নান্দাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ভোরে প্রতিদিনের মতো আফরোজা আক্তার আরবি পড়তে যায় বাড়ির অদূরে একটি মাদরাসায়। পড়া শেষ করে সকাল ৮টার দিকে অন্যদের সঙ্গে বাড়ি ফিরছিল সে। একটি ইজিবাইকের ধাক্কায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে গৌরীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন বলেন, দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই এক নারীর মৃত্যু হয়। পরে উপজেলা হাসপাতালে নেয়ার পর আরও একজনের মৃত্যু হয়। সিএনজি দুটি তাদের হেফাজতে রাখা হয়েছে বলে জানান তিনি।

(Visited ১৭ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী