১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শ্রীপুরে পুলিশের বিশেষ অভিযানে মাদকদ্রব্যসহ গ্রেপ্তার- ১

মাগুরার শ্রীপুর উপজেলার বরিশাট গ্রামে শ্রীপুর থানা পুলিশের এক চৌকস দল ২৩ অক্টোবর (শুক্রবার ) সকালে বিশেষ অভিযান চালিয়ে ৬ বোতল দেশীয় মদসহ মোঃ মোকাদ্দেছ আলী বিশ্বাস (৬০) পিতাঃ মৃত মকবুল বিশ্বাস, গ্রাম বরিশাট, উপজেলা শ্রীপুর জেলা মাগুরাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ আলী আহম্মেদ মাসুদ এর নির্দেশনায় এস আই রাসেল এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয় বলে জানা গেছে। অভিযানে অন্যদের মধ্যে অংশ গ্রহন করেন, এস আই আবুল কালাম আজাদ,এস আই মাসুদুল গনি ও কনস্টেবল নাইমুল হাসান।

অভিযানের নেতৃত্বদানকারী এস আই রাসেল জানান, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানা পুলিশের গোয়েন্দা টিমের মাধ্যমে আটককৃত আসামীর ঘরে মদ জমা রাখার খবর জানতে পেরে আমরা আজ ২৩ অক্টোবর শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে.তার বাসায় অভিযান পরিচালনা করি এবং বাসায় তল্লাশি করে ৬ বোতল দেশীয় ংমদ একটি টিনের বাক্স থেকে উদ্ধার করি,এবং অভিযোগের সত্যতা পাওয়ায় আসামী মোঃ মোকাদ্দেছ বিশ্বাসকে গ্রেপ্তার করি।

গ্রেপ্তার কৃত আসামী মোঃ মোকাদ্দেছ বিশ্বাস জানান, তিনি এ বিষয়ে আগে থেকে কিছুই জানতেন না, আমার জামাই মোঃ আলতাফ মল্লিক(৪৫) পিতাঃ হারান মল্লিক, গ্রাম রায়নগর এবং আমার মেয়ে মোছাঃ নার্গিস সুলতানা,গত পড়শুদিন আমাদের বাড়িতে বেড়াতে এসে হয়তো এ গুলো রেখে গেছে, যা আমি আগে জানতাম না।

এ ব্যাপারে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মাসুদ জানান -অভিযুক্ত ৩ জনের নামে মাদক দ্রব্য আইনে শ্রীপুর থানায় মামলা হয়েছে, মামলা নং ২২ তারিখ ২৩/১০/২০২০ ইং। অন্য ২ জন আসামী এখনো পলাতক রয়েছে, তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(Visited ৪২৬ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ