২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

৪৮ ঘন্টার মধ্যেই ১৬৪ ধারায় নিজের দোষ স্বীকার করলেন ধর্ষক লিয়ন, সন্তুষ্ট পরিবার

গাইবান্ধায় ৬ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ধর্ষণের অপরাধে আটক ধর্ষক লিয়ন মিয়া ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকেলে গাইবান্ধা অতিরিক্ত চীফ জুডিশিয়াল মাজিস্ট্রেট আদালতের বিচারক মো. নজরুল ইসলাম এর আদালতে আসামি এই স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেন। এশিয়ান নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন সদর থানা পুলিশের এস আই শাহাদাত হোসেন।

এর আগে বুধবার (২১ অক্টোবর) সন্ধ্যার আগ মহুর্তে সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের হাসেমবাজার এলাকা থেকে ধর্ষক লিয়ন মিয়াকে গ্রেপ্তার করা হয়।
অভিযানে নেতৃত্ব দেন গাইবান্ধা সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) খান মো. শাহরিয়ার।

উল্লেখ্য গত মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে বাড়িতে বিদ্যুৎ না থাকায় মেয়েটি পাশের বাড়ীতে টেলিভিশন দেখতে যায়। রাত ৮ টার দিকে মেয়েটি প্রকৃতির ডাকে সারা দিতে ঘরের বাহিরে বের হলে আগে থেকে ওৎপেতে থাকা লম্পট লিয়ন মেয়েটির মুখ চেপে ধরে পার্শ্ববর্তী মামুন মিয়ার একটি নির্মাণাধীন ঘরে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় মেয়েটি চিৎকার-চেচামেচি করতে চাইলে গামছা দিয়ে তার মুখ বেঁধে ফেলে। ধর্ষণ করার পর এ ঘটনা কাউকে না জানাতে মেয়েটিকে ভয়ভীতি ও জীবন নাশের হুমকী দিয়ে লম্পট লিয়ন পালিয়ে যায়। এরপর মেয়েটি রক্তাক্ত অবস্থায় বাড়ী ফিরে কান্নাকাটি করলে ঘটনাটি জানতে পারে তার পরিবার। এসময় মারাত্বক আহত ও রক্তাক্ত অবস্থায় মেয়েটিকে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করে তার পরিবার। এ ঘটনায় মেয়েটির বাবা বাদি হয়ে সদর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

(Visited ২৮ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ