২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

ছাত্রী’র পর এবার গৃহবধূ ধর্ষণের মামলায় গাইবান্ধায় ইউপি চেয়ারম্যান বাদল গ্রেফতার!

গাইবান্ধায় ছাত্রী ধর্ষণের পর এবার গৃহবধূ ধর্ষণের অভিযোগে সদর উপজেলার লক্ষীপুর ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাদলকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। ধর্ষণের শিকার ওই গৃহবধূ মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকেলে সদর থানায় একটি লিখিত অভিযোগ দিলে রাত সাড়ে ৯ টার দিকে মোস্তাফিজুর রহমান বাদলকে তার নিজ বাসা লক্ষীপুরের ল্যাংগা বাজার থেকে গ্রেফতার করা হয়।

গাইবান্ধা সদর থানার ওসি (তদন্ত) মুজিবুর রহমান সাংবাদিকদের জানান, নির্যাতিতা ওই গৃহবধূ ইউনিয়ন পরিষদে ন্যাশনাল সার্ভিসের জন্য প্রত্যয়ন পত্র আনতে গেলে চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাদল জোরপূর্বক তাকে ধর্ষণ করে এবং তার ভিডিও ধারণ করে। এরপর ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের ভয় দেখিয়ে একাধিকবার তাকে ধর্ষণ করে। সর্বশেষ গত ১১ই নভেম্বর লক্ষীপুরের বামুনি পাড়ায় নির্যাতিতা ওই নারীর বাড়িতে গিয়ে আবারো জোরপূর্বক ধর্ষণ করেন চেয়ারম্যান বাদল। পরে ঘটনাটি কাউকে না জানাতে এবং মামলা না করতে নির্যাতিতার সাথে আপস মিমাংসার জন্য বিভিন্ন দেনদরবার করতে থাকে চেয়ারম্যান এর লোকজন। মঙ্গলবার বিকেলে ওই গৃহবধূ থানায় ধর্ষণের অভিযোগ দাখিল করলে প্রাথমিক তদন্ত শেষে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় রাত ১২ টার দিকে থানায় একটি ধর্ষণ মামলা রুজু করা হয়েছে বলে তিনি জানান।

এদিকে নির্যাতনের শিকার ওই গৃহবধূর সাথে কথা হলে তিনি এই ঘটনার সাথে জড়িত চেয়ারম্যান এর দৃষ্টান্ত মূলক শান্তি দাবি করেছেন।

উল্লেখ্য, এর আগেও ২০১৬ সালে নিজ শিক্ষা প্রতিষ্ঠানের নবম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের অভিযোগে তার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা হয়। যে মামলাটি এখনো আদালতে বিচারাধীন রয়েছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মাত্র কয়েক ঘণ্টা পর সাধারণের জন্য উন্মুক্ত হবে পদ্মা সেতু
পদ্মা সেতু সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী
মাদারীপুর শিবচরের জনসভায় প্রধানমন্ত্রী
টোল দিয়ে পদ্মা সেতু পার হলেন প্রধানমন্ত্রী
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
২ পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ
‘পদ্মা সেতু’দেশপ্রেমিক জনগণের আস্থা ও সমর্থনের ফলেই আজকে উন্নয়ন : প্রধানমন্ত্রী
রাত পোহালেই স্বপ্নের মাহেন্দ্রক্ষণ