২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

মাগুরার শ্রীপুরে বিদুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

মাগুরার শ্রীপুরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক কৃষকের মর্মান্তিকভাবে মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। জানা গেছে ১৬ নভেম্বর (সোমবার) দুপুরে উপজেলার কালিনগর গ্রামের আব্দুল আজিজ বিশ্বাসের ৪র্থ পুত্র কৃষক গোলাম হোসেন ধনী (৪০) তার নিজ গোয়াল ঘরে গরুর গোসল করাতে গেলে সেখান থেকেই বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যায়।

নিহতের বড় ভাই সেকেন্দার আলী বিশ্বাস জানান, আমার ছোট ভাই গোলাম হোসেন ধনী পেশায় একজন কৃষক, এ বছরই সে চারটা গরু তাজা মোটাতাজা করার জন্য গরুগুলো নিয়মিত পরিচর্যা করে আসছিলো এমতাবস্থায় আজ দুপুর ১২/সাড়ে ১২টা দিকে মটরের সুইস অন তার নিজ গোয়াল ঘরে মটরের পানি দিয়ে গরু ঝাপানোর (গরুর গোসল করানোর) সময় অসাবধানতাবশত সে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পড়ে এবং সেখানেই সে মারা যায় বলে আমরা ধারণা করছি। তবে ঘটনার পরপরই আমার ভাইকে শ্রীপুরে চিকিৎসকের নিকট নিয়ে যাই, চিকিৎসক তাকে দেখে আমাদের জানান আমার নিকট আসার আগেই তিনি মারা গেছেন।

এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে আমাদের প্রতিনিধিকে জানান আমার নিকট এখন পর্যন্ত কেহ কোনো অভিযোগ নিয়ে আসেনি, তবে আসলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। গোলাম হোসেন ধনীর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

খাবার নিয়ে বন্যার্তদের পাশে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু
নিরাপদ আশ্রয়ের খোঁজে ছুটছে বানভাসি মানুষেরা
ময়মনসিংহে বজ্রপাতে পাঁচজনের মৃত্যু
কুমিল্লা সিটি নির্বাচনে কাউন্সিলর পদে জয়ী হলেন যারা