২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

পটিয়া পৌর নির্বাচন

মেয়র পদে বিএনপি থেকে মনোয়ন প্রত্যাশী আবু তাহের

আসন্ন পটিয়া পৌর নির্বাচনে মেয়র পদে বিএনপি থেকে দলীয় মনোয়ন প্রত্যাশী পটিয়া পৌর বিএনপি’র সাবেক যুগ্ম আহ্বায়ক গাজী মোহাম্মদ আবু তাহের। দীর্ঘদিনের রাজনৈতিক জীবনে বিএনপির বিভিন্ন আন্দোলন সংগ্রাম ও দলীয় কর্মসূচিতে প্রত্যক্ষ ভাবে জড়িয়ে থাকলেও দলের মনোনয়ন পেলে এই প্রথম তিনি মেয়র পদে প্রার্থী হওয়ার আশা ব্যক্ত করেছেন।

গাজী মোহাম্মদ আবু তাহের পটিয়া পৌরসদরের ৪ নং ওয়ার্ডের মরহুম আলহাজ গাজী নুরচ্ছফা ও মরহুমা বেগম সফিউন নেছার পুত্র। পেশায় একজন ব্যবসায়ী হলেও তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত।

তার স্বপ্ন তিনি পটিয়া পৌর নির্বাচনে মেয়র নির্বাচিত হলে মাদক, সন্ত্রাস দূর্নীতিমুক্ত, পরিকল্পিত, আধুনিক, উন্নত ও মান সম্মত পটিয়া পৌরসভা হিসেবে রুপান্তরিত করবেন।

উল্লেখ্য, গত ২৭ অক্টোবর ইসির সহকারী পরিচালক (জনসংযোগ) মো. আশাদুল হক একটি বিজ্ঞপ্তি জারি করেন। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘স্থানীয় সরকার (পৌরসভা) আইন, ২০০৯ এর ২০ (২) ধারা অনুযায়ী – ক. পৌরসভা প্রথমবার গঠনের ক্ষেত্রে এই আইন বলবৎ হইবার পরবর্তী ১৮০ দিনের মধ্যে এবং খ. পৌরসভার মেয়াদ শেষ হইবার ক্ষেত্রে উক্ত মেয়াদ শেষ হইবার পূর্ববর্তী ৯০ দিনের মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হইবে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

খাবার নিয়ে বন্যার্তদের পাশে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু
নিরাপদ আশ্রয়ের খোঁজে ছুটছে বানভাসি মানুষেরা
ময়মনসিংহে বজ্রপাতে পাঁচজনের মৃত্যু
কুমিল্লা সিটি নির্বাচনে কাউন্সিলর পদে জয়ী হলেন যারা