২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

সারা বাংলাদেশে যুবলীগকে শক্তিশালী সংগঠন করা হবে:যুবলীগ প্রেসিডিয়াম সদস্য ড. সাজ্জাদ হায়দার লিটন

বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সর্বোচ্চ নীতি ফোরামের অন্যতম প্রেসিডিয়াম সদস্য ড. সাজ্জাদ হায়দার লিটন নেতাকর্মী ও জনগণের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন।

উত্তরবঙ্গের কৃতি সন্তান ড.সাজ্জাদ হায়দার লিটন তার পিতা শাহজাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং শাহজাদপুর থানা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট বীর মুক্তিযোদ্ধা মরহুম আবদুল মতিন মোহনের সমাধিতে শ্রদ্ধা জানাতে এবং তার মায়ের সাথে দেখা করতে সিরাজগঞ্জের শাহজাদপুরে গিয়েছেন। সকালে হযরত মখতুম শাহদৌলা (রহঃ) এর মাজার জিয়ারত করেন এবং তার পিতা বিশিষ্ট বীর মুক্তিযোদ্ধা মরহুম আবদুল মতিন মোহনের সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পন করে তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান। পরে তারা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

ড. সাজ্জাদ হায়দার লিটনের সিরাজগঞ্জ আগমন উপলক্ষে শত শত মোটর সাইকেল এবং কয়েকটি গাড়ি নিয়ে সিরাজগঞ্জ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা বঙ্গবন্ধু সেতু থেকে তার সঙ্গে যোগ দেন। বর্নিল পতাকা দিয়ে সাজানো হয় রাস্তাঘাট।

ড. সাজ্জাদ হায়দার লিটনকে প্রথমে বঙ্গবন্ধু সেতুতে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় সিরাজগঞ্জ জেলা যুবলীগ ছাত্রলীগের নেতা কর্মীরা পরে সিরাজগঞ্জ রোডে সলঙ্গা থানা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা এবং উল্লাপাড়া উপজেলা ও নিজ উপজেলা শাহজাপুরে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।

জানা যায়, এটা কোন গণসংবর্ধনা ছিলোনা শুধু মাত্র শাহজাপুরে আসেন তিনি। আগামী ডিসেম্বর মাসের মধ্যে তার নিজ উপজেলা শাহজাপুরে গণসংবর্ধনার আয়োজন করা হবে।

এসময় ড. সাজ্জাদ হায়দার লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া দায়িত্ব অক্ষরে অক্ষরে পালন করতে যুবলীগের চেয়ারম্যান শেখ পরশ এবং সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম নিখিলের সাথে সারা বাংলাদেশে যুবলীগকে শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তোলা হবে। প্রতিষ্ঠার পর থেকেই নানা সংকট ও চ্যালেঞ্জ যুবলীগ মোকাবিলা করে যাচ্ছে। আগামীর যুবলীগ হবে মেধা এবং রাজনৈতিক ও সাংগঠনিক ক্ষমতাসম্পন্ন। দুর্নীতি ও ক্যাসিনোবাজদের যুবলীগে ঠাঁই হবে না। যুবলীগ মানুষের কল্যাণে কাজ করবে। আজ আমার সংবর্ধনা অনুষ্ঠান না। আমি শুধু আমার বাবার কবর জিয়ারোত করতে এসেছি এবং মাকে দেখতে এসেছি। আপনারা তবুও যে আমাকে ভালোবাসা দিয়েছেন তাতে আমি সিক্ত।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু
নিরাপদ আশ্রয়ের খোঁজে ছুটছে বানভাসি মানুষেরা
ময়মনসিংহে বজ্রপাতে পাঁচজনের মৃত্যু
কুমিল্লা সিটি নির্বাচনে কাউন্সিলর পদে জয়ী হলেন যারা
কুমিল্লার মেয়র হলেন আরফানুল হক রিফাত