৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

হাতীবান্ধায় দুলুর রোগমুক্তির জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত

সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু করোনা আক্রান্ত হওয়ায় জেলা জুড়ে বিভিন্ন যায়গায় দোয়ার আয়োজন করা হয়। মঙ্গলবার বিকেলে ডাউয়াবাড়ি ইউনিয়ন বিএনপির আহবায়ক আনোয়ারুল কবির ওয়াসিমের সভাপতিত্বে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়নের ঘুন্টি বাজার পশ্চিম বিছনদই সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়।

জানা যায় বিএনপি সরকারের সাবেক উপমন্ত্রী কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগীয়) লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু করোনা আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎস্বাধীন রয়েছে। এ উপলক্ষে গত শুক্রবার প্রতিটি মসজিদেও তার জন্য দোয়া করা হয়। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক মোশারফ হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির যুগ্ন- আহবায়ক রফিকুল ইসলাম শফিউল আলম বাবুল ইউনিয়ন বিএনপির যুগ্ন আহবায়ক রবিউল ইসলাম রবি এসময় বক্তারা বলেন দুলু ভাই একজন সৎ পরিশ্রমী নেতা তার অনুপ্রেরণায় আমাদেরকে শক্তি যোগায় আমরা তার সুস্থতা কামনা করি।

এতে আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের সভাপতি আনোয়ার হোসেন যুবনেতা আব্দুর রাজ্জাক বাবু যুবনেতা মোফিজুল ইসলাম ছাত্রনেতা রেজাউল করিম, আব্দুল্লাহ আল নোমান আব্দুর রহিম সহ আরো অনেকে। এসময় বেগম খালেদা জিয়ার জন্য দোয়া করা হয়।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
এশিয়ান টিভির ফেনী জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক সোহাগ
ঈদ সামনে রেখে ক্যাটল স্পেশাল ট্রেন চালু ৬ জুলাই
পদ্মা সেতুর বুথ ব্যারিয়ারে বাসের ধাক্কা