২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

হাতীবান্ধায় মাস্ক না পরায় জরিমানা

করোনায় স্বাস্থ্যবিধি অনুসরণ ও মাস্ক ব্যবহারে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ও সংক্রমণ রোধে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় মাস্ক পরিধান না করায় ১২ জনকে ১ হাজার ৯শ’ ৫০টাকা জরিমানা আদায় করা হয়।

সোমবার (২৩ নভেম্বর) সকাল থেকে দুপুর ২ টা পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শামিমা সুলতানার নেতৃত্বে ওই ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাস্ক না পরা, মাস্ক ঝুলিয়ে রাখা, পকেটে রাখা ও স্বাস্থ্যবিধি না মানায় সংক্রমণ আইনে এমন ১২ জনের কাছ থেকে মোট ১ হাজার ৯ শত ৫০ টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট শামিমা সুলতানা।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শামিমা সুলতানা বলেন, দেশে প্রতিদিন করোনা আক্রন্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। তারপরও মানুষদের মাঝে কোন রকম সচেতনতা নেই। মাস্ক পড়া সরকারিভাবে নির্দেশনা থাকলেও কেউই তা মানছে না। তাই মাস্কের ব্যবহার নিশ্চিত করতে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১২ জনকে ১ হাজার ৯ শত ৫০ টাকা জরিমানা আদায় করা হয়।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

খাবার নিয়ে বন্যার্তদের পাশে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু
নিরাপদ আশ্রয়ের খোঁজে ছুটছে বানভাসি মানুষেরা
ময়মনসিংহে বজ্রপাতে পাঁচজনের মৃত্যু
কুমিল্লা সিটি নির্বাচনে কাউন্সিলর পদে জয়ী হলেন যারা