২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

গাইবান্ধার গোবিন্দগঞ্জে জ্বীনের বাদশা-রানী দম্পতি ইয়াবাসহ গ্রেফতার

গাইবান্ধার গোবিন্দগঞ্জের জ্বীনের বাদশা হেলাল মিয়ার সহযোগী আনারুল ও জ্বীনের রাণী খ্যাত হেলাল মিয়ার স্ত্রী রওশন আরাকে আটক করেছে পুলিশ।
এসময় জ্বীনের বাদশা হেলালের বাড়ীতে অভিযান চালিয়ে ১৮০ পিস ইয়াবা উদ্ধার করে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।

জানা গেছে,আজ সোমবার (০৯ নভেম্বর) দুপুরে গোবিন্দগঞ্জ থানার এসআই শফিকুল, সাইফুল ইসলাম-২, মোহাম্মদ আলী, ও মোমিনুল এর সমন্বয়ে একটি দল গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের মারিয়া সাহেববাড়ী গ্রামের বিভিন্ন মামলায় পলাতক আসামী জ্বীনের বাদশা হেলাল এর শয়ন ঘরের টেবিলের ড্রয়ারে তল্লাশি চালিয়ে ১৮০ পিস ইয়াবা উদ্ধার করে।

এসময় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা মজুদ রাখা ও বিক্রির দায়ে মাদক ব্যাবসায়ী হেলাল মিয়ার স্ত্রী জ্বীনের রানী রওশন আরাকে আটক করে পুলিশ। এসময় হেলালের সহযোগী দুই মাদক মামলার আসামি আনারুলকেও আটক করে পুলিশ। আনারুল একই গ্রামের আব্দুল মালেক মিয়ার পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, হেলাল মিয়া এলাকায় জ্বীনের বাদশা এবং তার স্ত্রী রওশন আরা জ্বীনের রাণী হিসেবে খ্যাতি রয়েছে। অভিযোগ রয়েছে, তারা দীর্ঘদিন ধরে মোবাইল ফোনে কন্ঠ নকল করে জ্বীনের বাদশা ও জ্বীনের রাণীর পরিচয় দিয়ে সাধারণ মানুষের সাথে প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নিয়ে আসছিল।সম্প্রতি মানুষ কিছুটা সচেতন হলে ভাটা পরে জ্বীনের ব্যাবসায়। সেকারণে এই প্রতারক দম্পতি ইয়াবা ব্যাবসায় জড়িয়ে পড়ে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ একেএম মেহেদী হাসান মুঠোফোনে বলেন, আসামী আনারুলের বিরুদ্ধে ০২টি মাদক ও নারী শিশু মামলা আদালতে বিচারাধীন রয়েছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল্য ৩৬ হাজার টাকা। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।

(Visited ২৭ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী