২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

ডেমরায় প্রেমিককে দিয়ে স্বামীকে গলা কেটে হত্যাচেষ্টাঃ স্ত্রী গ্রেফতার

রাজধানীর ডেমরায় নিজের স্বামীকে প্রেমিকের দ্বারা হত্যাচেষ্টা মামলায় স্ত্রী প্রিয়াঙ্কা গ্রেফতার। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।ডেমরার অামুলিয়া মডেল টাউন এলাকায় প্রেমিককে ডেকে এনে স্বামীকে মারধর ও হত্যাচেষ্টার এ অভিযোগ উঠেছে নারীর বিরুদ্ধে।

জানা গিয়েছে, স্বামী সেলিম হোসেন(৩০) ডেমরার থাকেন।কর্ম সূত্রে টিউশনি করে জীবিকা নির্বাহ করেন।গত দুই মাস আগে তার সঙ্গে বিয়ে হয় প্রিয়াঙ্কার। অভিযোগ অাছে বিবাহের পূর্বে একাধিক প্রেমিকের সাথে সম্পর্ক রয়েছে প্রিয়াঙ্কার।

গত ১১ নভেম্বর (বুধবার) সেলিম হোসেন তার স্ত্রীর
পূর্ব পরিকল্পনায় ঘুরতে বের হন এই নব দম্পতি তাতেই ঘটে গেল পূর্বপরিকল্পিত লঙ্কাকার্ন্ড।

এ বিষয়ে জানতে চাইলে ভুক্তভোগীর চাচাতো ভাই জসিম উদ্দিন বলেন,অামার চাচাতো ভাই সেলিম হোসেন ডেমরার পাইটি থাকে। গত দুই মাস অাগে প্রিয়াঙ্কাকে বিয়ে করে।গত বুধবার মাগরিবের পর অামার চাচাতে ভাইয়ের স্ত্রী তার সাবেক প্রেমিকদের দ্বারা যোগসাজশে ও পরিকল্পনা মাফিক হত্যাচেষ্টা চালায়। চাচাতো ভাইয়ের স্ত্রী তার স্বামীকে ঝাপঠে ধরলে পরক্ষণেই তার সাবেক প্রেমিক তার গলায় চুরি দিয়ে পোছাতে থাকে এবং পেটে চুরি ডুকিয়ে দিলে অামার ভাই অাত্নরক্ষার জন্য দৌড়ে পালিয়ে গিয়ে স্থানীয় পুলিশের সাহায্য নেয়।গুরুতর অবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছিল। অামরা এ ঘটনার উপযুক্ত বিচার দাবি করছি।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডেমরা থানার এস অাই মোঃ অালমগীর জানান, এই ঘটনায় ডেমরা থানায় অভিযোগ দায়ের করেছেন ভিকটিমের পরিবার। তার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ডেমরা থানার পুলিশ।স্ত্রী প্রিয়াঙ্কার নির্দেশে কারা সেলিম হোসেনকে মারধর করল তার খোঁজে নেমেছেন তদন্তকারীরা। পুলিশ বুধবার প্রিয়াঙ্কাকে গ্রেফতারের পর হত্যাচেষ্টার রহস্য উদঘাটন শুরু করেছে। গতকাল বুধবার প্রিয়াঙ্কাকে আদালতে সোপর্দ করলে ১৬৪ এ জবানবন্দিতে নিজের সম্পর্ক্তার কথা স্বীকার করেন।

(Visited ১১৪ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী