২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

পটিয়ায় আওয়ামীলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

পটিয়ার কোলাগাঁও ইউনিয়নের ৪,৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের কর্মী সমাবেশ গতকাল ২০ নভেম্বর অনুষ্ঠিত হয়েছে, শুক্রবার বিকেলে লাখেরা উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে ইউনিয়ন আ’লীগের সভাপতি আবু জাফরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম বদিউল আলম তুষারের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন জেলা আ’লীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান নাছির আহমেদ। প্রধান বক্তা হিসেবে সভায় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের কার্য নির্বাহী সদস্য ও উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ রহিম।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট দীপক শীল, সাবেক চেয়ারম্যান শামশুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক খলিল আহমদ, ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি হাজী ওসমান গনি, নুর খাঁন মাষ্ঠার, ইকবাল আহমদ, রমজান আলী সরদার, সম্পাদক মন্ডলীর সদস্য জাহাঙ্গীর আলম, দিদারুল আলম, হাবিব মেম্বার, নাজিম উদ্দিন খোকন, এড. আশীষ শীল, আবু বক্কর মেম্বার, আনোয়ার হোসেন মধু মেম্বার, ইউনিয়ন যুবলীগ সভাপতি মাহবুবুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক বুলবুল হোসেন, পটিয়া যুবলীগ সদস্য নাজিম উদ্দিন রণি, সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বেলাল, ওয়ার্ড আ’লীগের সভাপতি, সাধারণ সম্পাদক যথাক্রমে হাজী রফিক আহমদ, স্বপন দাশ, মনোতোষ বাবু, মোঃ বাহার, মোঃ শফিউল আলম, মোঃ জাবেদ, শামশুল আলম, মোঃ শাহজাহান, নিমাই দাশ, বিশ্বজিৎ বড়ুয়া, আবদুল কাদের, রুপক শীল, শ্রমিকলীগের সভাপতি শেখ মনির, সাধারণ সম্পাদক আবদুল মাবুদ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল, মহিলা আ,লীগ নেত্রী নাছিমা মেম্বার, ফাতেমা মেম্বার, ছানোয়ারা বেগম, সামশুন নাহার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আ’লীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান নাছির আহমেদ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ও মুক্তি যোদ্ধের চেতনা বাস্তবায়ন এর লক্ষ্যে তৃণমূল আওয়ামী লীগের ভুমিকা অপরিসীম, জননেত্রী শেখ হাসিনার সরকার বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড়িয়েছে।

প্রধান বক্তা দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের কার্য নির্বাহী সদস্য ও উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ রহিম বলেন, প্রধানমন্ত্রীর দেশের মানুষের জন্য রাত দিন নিরলশ ভাবে পরিশ্রম করে যাচ্ছেন। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে প্রধানমন্ত্রীর দেওয়া সকল কর্মসূচি বাস্তবায়নে তৃণমূল আওয়ামীলীগদের সকল নেতৃবৃন্দ ও সদস্যরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে এবং ভবিষ্যতেও পালন করে যাবে।

(Visited ৫৮ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ