২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

মাগুরার শ্রীপুরে ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মাগুরার শ্রীপুর সরকারি কলেজ চত্বরে ৬ নভেম্বর( শুক্রবার) সকালে স্বাস্থ্যবিধি মেনে ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ‘নিজ বাড়ি নিজ হাসপাতাল করোনামুক্ত বাংলাদেশ’ প্রকল্পের আওতায় ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস্ লিমিটেড এ ক্যাম্পের আয়োজন করে। মাগুরার জেলা প্রশাসক ড. আশরাফুল আলম এ ফ্রী মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন দেশবরেণ্য বক্ষব্যাধি ও মেডিসিন বিশেষজ্ঞ এবং ইনজিনিয়াস হেলথ কেয়ার-এর চেয়ারম্যান ডাঃ রাশিদুল হাসান, শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর, ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক (প্রশাসন) জাহিদুল আলম, শ্রীপুর সরকারি কলেজের অধ্যক্ষ নির্মল কুমার সাহা, সদর ইউপি চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমানসহ আরো অনেকে।
বিশিষ্ট সাংবাদিক জাহিদ রহমানের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাগুরা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শামীম আহমেদ খান, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল,সাংবাদিক আবু বাসার আখন্দ,সাংবাদিক মোঃ সাইফুল্লাহ, রাশেদ খাঁন, লেনিন জাফর,জুয়েল রানা, বিশিষ্ট সমাজেসেবক মৃধা খলিলুর রহমান প্রমুখ।

ফ্রী ক্যাম্পে দেশবরেণ্য বক্ষব্যাধি ও মেডিসিন বিশেষজ্ঞ ও ইনজিনিয়াস হেলথ কেয়ার-এর চেয়ারম্যান ডাঃ রাশিদুল হাসানের নেতৃত্বে একদল চিকিৎসক ফুসফুস ও ঠান্ডাজনিতরোগ সহস্রাধিক রোগিকে বিনামূল্যে ব্যবস্থাপত্র, পরীক্ষা-নিরীক্ষা ও ঔষধ প্রদান করা হয়।

(Visited ১৫ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ