২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সাজ্জাদ হায়দার কে ছাত্রলীগ-যুবলীগ ও সাংবাদিক নেতাদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পরিচ্ছন্ন রাজনীতিবিদ যুবসমাজের আইডল সিরাজগঞ্জের কৃতি সন্তান ড. সাজ্জাদ হায়দার লিটন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মনোনীত হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ, যুবলীগ ও সাংবাদিক নেতাদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

আজ সকালে বসুন্ধরা বারিধারার কর্পোরেট অফিসে এ শুভেচ্ছা জানানো হয়। (উল্লেখ্য তিনি বসুন্ধরা গ্রুপ এর চেয়ারম্যান এর উপদেষ্টা) এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য জনাব সাজ্জাদ হোসেন চিশতী।

আরো উপস্থিত ছিলেন,বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রিয় কমিটির সহসভাপতি মাজহারুল ইসলাম সামীম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাজিম উদ্দিন, যুবলীগ ঢাকা উত্তরের নেতা সাজ্জাদুর রহমান শুভ, ঢাকা মহানগর উত্তরের ২২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি কাজী মোশারফ হোসেন মিলন, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ভূঁইয়া অশ্রু, ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতি ও বিনোদন বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান বাবু সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় ড. সাজ্জাদ হায়দার লিটন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম নিখিল এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। সভা শেষে উপস্থিত সকলকে মিষ্টিমুখ করানো হয়।

(Visited ৪৭ times, ১ visits today)

আরও পড়ুন

মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
ঢাকার তিন রুটে নামছে নতুন ২০০ বাস
কুমিল্লার মেয়র হলেন আরফানুল হক রিফাত
তিতুমীর কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হলেন আব্দুল্লাহ হাসান ছোটন
রাজধানীর মোহাম্মদপুরের ওসিকে মারধর: গ্রেফতার ১২
বিএনপিকে আগুন নিয়ে না খেলতে সতর্ক করেছেন : ওবায়দুল কাদের
তারেকের স্ত্রী জোবায়দাকে পলাতক ঘোষণা করেছেন আপিল বিভাগ