২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সাজ্জাদ হায়দার কে ফুলেল শুভেচ্ছা

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, পরিচ্ছন্ন রাজনীতিবিদ, যুবসমাজের আইডল, সিরাজগঞ্জের কৃতি সন্তান ড. সাজ্জাদ হায়দার লিটন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মনোনীত হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ, যুবলীগ ও সাংবাদিকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। বসুন্ধরা বারিধারার কর্পোরেট অফিসে এ শুভেচ্ছা জানানো হয়।

উল্লেখ্য তিনি বসুন্ধরা গ্রুপ এর চেয়ারম্যান এর উপদেষ্টা। শুভেচ্ছা জানান বিশিষ্ট সাংবাদিক ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য জনাব সাজ্জাদ হোসেন চিশতী।

এ সময় উপস্থিত ছিলেন,বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রিয় কমিটির সহসভাপতি মাজহারুল ইসলাম শামীম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাজিম উদ্দিন, যুবলীগ ঢাকা উত্তরের নেতা ও সাংবাদিক সাজ্জাদুর রহমান শুভ, ঢাকা মহানগর উত্তরের ২২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি কাজী মোশারফ হোসেন মিলন, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ভূঁইয়া অশ্রু, ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতি ও বিনোদন বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান বাবু,জয়যাত্রা টিভির বিজনেস রিপোর্টার তানভীর হোসেন মিয়া সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় ড. সাজ্জাদ হায়দার লিটন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা,বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। সভা শেষে উপস্থিত সকলকে মিষ্টিমুখ করানো হয়।

(Visited ৮ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ