২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

রিয়েল ক্যাপিটা গ্রুপের বর্ষপূর্তি উৎসবের সমাপনী অনুষ্ঠান

স্বনামধন্য রিয়েল এস্টেট কোম্পানি রিয়েল ক্যাপিটা গ্রুপ পরিবারের বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে ২৮ শে নভেম্বর শনিবার রাজধানীর গুলশান-১ এর কর্পোরেট সেলস অফিসে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় রিয়েল ক্যাপিটা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ আরিফুজ্জামান বলেন, ব্যতিক্রমী রিয়েল এস্টেট সমাধানের লক্ষ্যে দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান রিয়েল ক্যাপিটা গ্রুপ। দেশের মধ্যম আয়ের পরিবারকে একটি মনোরম পরিবেশে ছায়ানীড় দিতে বিশেষ কিস্তিতে ও সবচেয়ে কম খরচে প্লোট কিংবা ফ্লাটের সুব্যবস্থা করে দিচ্ছে এই প্রতিষ্ঠানটি। আজ ও আগামীর পথে এগিয়ে যাওয়ার প্রত্যয়ে রিয়েল ক্যাপিটা গ্রুপ স্বপ্নপূরণের কারিগর হিসেবে দেশের রিয়েল এস্টেট সেক্টরে অভ্যুত্থান ঘটুক এ প্রত্যাশায় সবসময় আপনাদের পাশে থাকবে রিয়েল ক্যাপিটা গ্রুপ।

বর্ষপূর্তি উৎসবের সমাপনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রিয়েল ক্যাপিটা গ্রুপের সম্মানিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ আরিফুজ্জামান এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক মঞ্জুর আহমেদ সোহান’সহ অন্যান্য পরিচালকবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন নাট্যব্যক্তিত্ব সালাউদ্দিন লাভলু, চিত্র নায়িকা অঞ্জনা, জনপ্রিয় ব্যান্ড তারকা হাসান’সহ দেশের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সম্মানিত গ্রাহক বৃন্দ।

(Visited ১০২ times, ১ visits today)

আরও পড়ুন

টাটা পাওয়ার ডিডিএল ও ব্লকনটসের মধ্যে চুক্তি
ওমেন্স ইরার সবচেয়ে বড় বিজনেস সামিট অনুষ্ঠিত
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
যে কোন ব্রান্ডের মোবাইল ক্রয়ে পাচ্ছেন আজীবন সার্ভিস ওয়ারেন্টি
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
আমেরিকা থেকে বিনিয়োগ পেল ‘অন দ্য ওয়ে’
ঈদ আনন্দ মুখর হয়ে উঠুক ফয়’স লেক এ