২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

হাতীবান্ধায় মাস্ক না পরায় জরিমানা

করোনায় স্বাস্থ্যবিধি অনুসরণ ও মাস্ক ব্যবহারে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ও সংক্রমণ রোধে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় মাস্ক পরিধান না করায় ১২ জনকে ১ হাজার ৯শ’ ৫০টাকা জরিমানা আদায় করা হয়।

সোমবার (২৩ নভেম্বর) সকাল থেকে দুপুর ২ টা পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শামিমা সুলতানার নেতৃত্বে ওই ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাস্ক না পরা, মাস্ক ঝুলিয়ে রাখা, পকেটে রাখা ও স্বাস্থ্যবিধি না মানায় সংক্রমণ আইনে এমন ১২ জনের কাছ থেকে মোট ১ হাজার ৯ শত ৫০ টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট শামিমা সুলতানা।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শামিমা সুলতানা বলেন, দেশে প্রতিদিন করোনা আক্রন্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। তারপরও মানুষদের মাঝে কোন রকম সচেতনতা নেই। মাস্ক পড়া সরকারিভাবে নির্দেশনা থাকলেও কেউই তা মানছে না। তাই মাস্কের ব্যবহার নিশ্চিত করতে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১২ জনকে ১ হাজার ৯ শত ৫০ টাকা জরিমানা আদায় করা হয়।

(Visited ৭ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ